ক্যামডেন বাংলাদেশি কমিউনিটির উদ্যোগে কাউন্সিলরদের সংবর্ধনা

লন্ডনের ক্যামডেন কাউন্সিলের নবনির্বাচিত ব্রিটিশ-বাংলাদেশি কাউন্সিলরদের সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ কমিউনিটি অ্যাসোসিয়েশন ইউকে।

গত রবিবার (১৯ জুন) ক্যামডেনের স্থানীয় একটি হলে এ সংবর্ধনা অনুষ্ঠান আয়োজিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শাহীন আহমদ চৌধুরী এবং পরিচালনা করেন শেখ জাহেদ আহমদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার জাহিদুল ইসলাম।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদের মধ্যে ছিলেন- ক্যামডেন কাউন্সিলের নব নির্বাচিত মেয়র কাউন্সিলর নাসিম আলী, ডেপুটি মেয়র কাউন্সিলর নাজমা রহমান, অর্ডার অব দ্য ব্রিটিশ এম্পায়ার সম্মানে ভূষিত সাবেক কাউন্সিলর আব্দুল হক, কাউন্সিলর শাহ মিয়া, কাউন্সিলর সমতা খাতুন, কাউন্সিলর নাদিয়া শাহ ও কাউন্সিলর কেমি।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজনীতিবিদ ও মানবাধিকারকর্মী আব্দুল হক চৌধুরী, সাংবাদিক ও সমাজকর্মী মুহিব উদ্দিন চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী শাব্বির করিম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সোহেল ইসলাম, কমিউনিটি অ্যাক্টিভিস্ট মহিদুর রহমান, ব্যবসায়ী ও কমিউনিটি অ্যাক্টিভিস্ট মাহমুদ আলী, সুরুক মিয়া, আব্দুল মুকিত, গিয়াস আহমেদ, হুমায়ুন কবির, গিয়াস উদ্দিন, ছপিনা বেগম, নজরুল ইসলাম প্রমুখ।

অতিথিরা সংগঠনের পক্ষ থেকে নবনির্বাচিত সংবর্ধিত কাউন্সিলরদের ফুল ও ক্রেস্ট দিয়ে অভিনন্দন জানান। বিদেশের মূলধারার রাজনীতির সাথে আরো ব্রিটিশ বাংলাদেশিদের সম্পৃক্ত করতে বিশেষ ভূমিকা নেওয়ার জন্য কাউন্সিলরদের প্রতি আহ্বান জানান তারা।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তিলাওয়াত ও দোয়া পরিচালনা করেন হুমায়ুন কবির। সংবর্ধনা অনুষ্ঠান শেষে ছিল সাংস্কৃতিক পরিবেশনা।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //