কুয়েতে বাংলাদেশি টিকটকার গ্রেপ্তার

কুয়েতে ওয়াসিফ শান্ত নামে এক বাংলাদেশি টিকটকারকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার শান্ত ২৫-২৬ ফেব্রুয়ারি কুয়েতের জাতীয় ও স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে নিরাপত্তায় নিয়োজিত পুলিশের গাড়িতে পানিভর্তি বেলুন ছুড়ে মারেন।

পরে সে ঘটনার ভিডিও ধারণ করে টিকটকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। ভিডিওটি ভাইরাল হলে স্থানীয় প্রশাসনের নজরে আসলে পরে  তাকে গ্রেপ্তার করা হয়।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) স্থানীয় একাধিক গণমাধ্যম এ নিয়ে ফলাও করে প্রতিবেদন প্রকাশ করেছে। এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে স্থানীয় প্রশাসন।

কুয়েতের বাংলাদেশ কমিউনিটির নেতারা বলেন, ‌এটা আমাদের জন্মভূমি নয়, কর্মভূমি। তাই স্থানীয় আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়া উচিত এবং বিদেশে প্রবাসীদের কর্মকাণ্ডে দেশের সুনাম ক্ষুণ্ন হয় এমন কাজকর্ম থেকে বিরত থাকার পরামর্শ দেন তারা।

সম্প্রতি অনেককে কুয়েতের বিভিন্ন শপিংমল, রাস্তাঘাটসহ জনগুরুত্বপূর্ণ স্থানে অশালীন অঙ্গভঙ্গিতে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করতে দেখা যায়, যেটা স্থানীয় আইনে নিষিদ্ধ ও অপরাধ। আবার অনেক সময় বাংলাদেশি, ভারত, নেপাল ও ফিলিপাইন টিকটক গ্রুপের সদস্যদের হোটেল, পার্ক, ডিজেসহ বিভিন্ন পার্টির আয়োজন করতে দেখা যায়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //