মালদ্বীপে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে প্রবাসীদের ফুটবল টুর্নামেন্ট

বাংলাদেশের মহান স্বাধীনতার স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে মালদ্বীপের জাতীয় একুভেনি ক্রিকেট ও ফুটবল মাঠে অনুষ্ঠিত হয় মাজিয়া সার্ভিস প্রাইভেট লিমিটেডের ফুটসাল কাপ-২৩ টুর্নামেন্ট।

গত ১৭ মার্চ থেকে শুরু হওয়া দুই দিনব্যাপি প্রবাসীদের ফুটবল টুর্নামেন্টের ২১ মার্চ রাত ১২টায় ছিলো আনুষ্ঠানিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

রয়েল টাইগার এবং সার্ভিস টিমের যৌথ আয়োজনে প্রীতি টুর্নামেন্টে বাংলাদেশ ছাড়াও ভারত ও শ্রীলঙ্কান প্রবাসী ক্লাবসহ মোট ১৬টি টিম অংশগ্রহণ করেন। 

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি দুলাল মাতবর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফোর এল ইন্টারন্যাশনাল এর সিও মো. হাদিউল ইসলাম, রয়েল টাইগার এবং সার্ভিস টিমের চেয়ারম্যান কল ভিনো দেবরাজ ও হারি লাল, বিশিষ্ট ব্যবসায়ী নুরে আলম রিন্টু।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এনবিএল মানি ট্রান্সফার প্রাইভেট লিমিটেডের লোকাল ডিরেক্টর মো. হান্নান খান কবির, হাজী সাদেক, ফায়েজুর রহমান, শাহজালাল শিকদার, এম কেআর কামাল হোসেন, হাসান ইমাম, নুর আলম ভুঁইয়া, আনোয়ার হোসেন রাজু, রফিকুল ইসলাম, সহেল রানা, দেলোয়ার হোসেন, মো. সেলিম প্রমুখ।

১৭ মার্চ সকাল ৭টা থেকে বিকেল সাড়ে ৬টা নাগাদ চলা এই ফুটবল লিগে সিলেট এস এস জয়ী লাভ করে। ২১ মার্চ রাতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সিলেট এস এস দলের ক্যাপ্টেন মো. ফায়সালকে চ্যাম্পিয়নস ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি দুলাল মাতবর। রানার্সআপ রয়েল টাইগার্স দলের পুরস্কার গ্রহণ করেন মোহাম্মদ আতাউর। এবং ম্যান অব দ্য ম্যাচ ও ম্যান অব দ্য ফাইনাল হন বিজয়ী দলের মোহাম্মদ মাসুম।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //