মালদ্বীপে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন

মালদ্বীপে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীদের যথাযথ মর্যাদায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (৩০ মে) স্থানীয় সময় রাত ১১টার দিকে মালদ্বীপ শাখা বিএনপির উদ্যোগে রাজধানী মালের স্টার হোটেলের নিউ মেজবান পার্টি হলে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মালদ্বীপ শাখা বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল ইসলামের সঞ্চালনায়, মালদ্বীপ বিএনপির সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে আয়োজিত সভায় জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনাসহ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি কামনা করা হয়।

আলোচনা সভায় অন্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন- মালদ্বীপ শাখা বিএনপির সহ-সভাপতি মেহের মিয়া রানা, সহ-সভাপতি শাহ আলম, মো. ফারুক, আলমগীর হোসেন, যুগ্ম-সম্পাদক রবিউল আলম, এনামুল হক, শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, মনির হোসেন, খায়রুল আমিন, আমির হোসেন, ফরিদুল ইসলাম, আবুল কালাম আজাদ, জাকির হোসেন, মোস্তফা কামাল জিলানী, প্রচার সম্পাদক খলিলুর রহমান, হালিম ভু্ঁঞা, করিম রানা, শওকত আলী, পিয়াস ইসলাম, হাফিজুর রহমান, সহ-দপ্তর সম্পাদক আব্দুল মান্নান, আবুল কালাম, ক্রিড়া সম্পাদক মো. মামুন, আবু সুফিয়ানসহ যুবদল নেতা আরিফুল ইসলাম ও সোহেল বিন রাজ্জাকের নেতৃত্বে যুবদলের সকল নেতাকর্মীরা।

এসময় সভাপতিত্বের বক্তব্যে খলিলুর রহমান বলেন, স্বাধীনতার ঘোষক শহীদ জিয়াউর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করছি। পাশাপাশি বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশের মানুষের গণতন্ত্র প্রতিষ্ঠা, সাধারণ জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠা করার জন্য দলের ভারপ্রাপ্ত মহাসচিব তারেক রহমানের নির্দেশে আগামী আন্দোলন কর্মসূচিতে ঝাপিয়ে পড়ার আহবান করেন তিনি।

নৈশভোজ পূর্ব শহীদ জিয়াউর রহমান, আরাফাত রহমান কোকোর আত্মার শান্তি কামনা ও বেগম খালেদা জিয়ার রোগ মুক্তিসহ বিশ্ব মুসলিম উম্মাহের মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মুনাজাত করেন সংগঠনের ধর্মবিষয়ক সম্পাদক মাসুম বিল্লাহ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //