ইতালির ভারেজে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল

১৫ই আগস্ট (মঙ্গলবার) জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে ইতালি ভারেজ আওয়ামীলী। স্থানীয় একটি হলরুমে ভারেজ আওয়ামীলীগের সভাপতি সুলতান শিকদারের সভাপতিত্বে জাকির হোসেন ও ফিরোজ গাজীর পরিচালনায় শোক দিবসের আলোচনা সভায় পবিত্র কোর্ আন তেলাওয়াত করেন সাইদুর মাতব্বর ও গীতা পাঠ করেন দীপক চন্দ্র পাল। 

এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  বক্তব্য রাখেন ভারেজ আওয়ামীলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন প্রবীণ আওয়ামীলীগ নেতা তৈয়ব বেপারী। এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সর্ব ইউরোপ মহিলা শ্রমিকলীগের সভাপতি সানজিদা মাহবুব সুমি , ভারেজ আওয়ামীলীগের সহ সভাপতি শাহাবুদ্দিন ,দীপক চন্দ্র পাল ,আমির মোল্লা ,বারেক শিকদার ,যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল হোসাইন ,ইব্রাহিম মিয়া ,নূর হোসেন খান ,সাংগঠনিক সম্পাদক রিয়াজ ফরাজী ,সাগর হাওলাদার ,সাইদুল মল্লিক ,কিরণ মিয়া ,প্রচার সম্পাদক সুজন খান ,কোষাধক্ষ মামুন সর্দার ,রিপন মোল্লা ,দপ্তর সম্পাদক বিপ্লব শেখ ,জাহাঙ্গীর বেপারী ,বাবুল শেখ ,আলী আখের ও মাহবুব মোল্লা। 

পরে আলোচনা শেষে সকল শাহাদাত বরণকারীদের মাগফেরাত কামনা করে মোনাজাতের পর তবারক বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //