বলোনিয়ায় বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের মাধ্যমে পালন করেছে বলোনিয়া বিএনপি।

গত রবিবার (২৪ সেপ্টেম্বর) স্থানীয় একটি হলরুমে বলোনিয়া বিএনপির সভাপতি আকরাম হাওলাদারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক বিএম ফারুক ও মাহফুজুর রহমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত, জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইতালি বিএনপির সহ-সভাপতি কামরুজ্জামান বাবু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বলোনিয়া বিএনপির সাবেক সদস্য সচিব মাসুদ মোল্লা ,বলোনিয়া বিএনপির উপদেষ্টা কাজী আজহারুল ইসলাম ,মাসুদুর রহমান তালুকদার।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বলোনিয়া বিএনপির সিনিয়র সহ-সভাপতি ভিপি ইব্রাহিম খলিল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আনোয়ারুল ইসলাম মিন্টু।

অনুষ্ঠানে বক্তারা বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের দল গঠনের গুরুত্ত্ব নিয়ে আলোচনা করেন এবং আগামী নির্বাচনে দলীয় সিদ্ধান্তের উপর সকল নেতাকর্মীদের এক হয়ে কাজ করার আহ্বান জানান।

এছাড়াও ইতালি বিএনপির নেতৃবৃন্দ বলোনিয়াতে বিএনপির একটি কমিটির অনুমোদন দিয়েছেন যা নিয়ে স্থানীয় নেতাকর্মীদের মধ্য বিভাজন তৈরী হয়েছে। বক্তারা অবিলম্বে বলোনিয়া বিএনপির নেতাকর্মীদের সাথে আলাপ আলোচনা করে সুন্দর একটি কমিটি উপহার দিয়ে দলের কার্যক্রমকে আরো গতিশীল করার অনুরুধ জানান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- উপদেষ্টা মির্জা শাহীন ,মনির মোল্লা,ইউনুস মাস্টার ,সাদির মিয়া ,মজিবুর রহমান ,সাবেক সহ-সভাপতি একরামুল হোসেন মামুন, সহ-সভাপতি দেওয়ান বাতেন, মো পরাগ রেজা, সদস্য মোক্তার মাদবর, মীর সুজন, সাংগঠনিক সম্পাদক আক্তার কাঁদিস, শাহ ইমরান, সাবেক সাধারণ সম্পাদক মো আলাউদ্দিন, সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান, মো জাকির হোসেন লিটন, রাসেল ফরাজী, মহিলা সম্পাদিকা নাজমুন নাহার শিউলি, কোষাধ্যক্ষ মো শিপন মিয়া, টাঙ্গাইল জেলা সমিতির সভাপতি জামিরুল ইসলাম, কাওসার আহমেদ, মো. জাকির, স্বপন আহমেদ, কাজী নজরুল ইসলাম, সিরাজুল ইসলাম সম্রাটসহ বিএনপি যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য এবং দ্রুত সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //