ইতালিতে বিপ্লব ও সংহতি দিবস পালিত

ইতালির ভিচেন্সায় জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন করেছেন বিএনপি নেতারা। ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে ভিচেন্সা বিএনপি শাখার নেতারা। স্থানীয় একটি হলে এ সভা অনুষ্ঠিত হয়।

গতকাল রবিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় স্থানীয় একটি হল রুমে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ভিসেন্সা বিএনপির সভাপতি মোহাম্মদ আজিজুর রহমান এবং সঞ্চালনায় ছিলেন ভিচেন্সা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ ফিরোজ খন্দকার।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি বিএনপির উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ভিচেন্সা বিএনপির প্রধান উপদেষ্টা  এস এম আলমগীর হোসেন।


আলোচনা সভায় বক্তব্য দেন, এস এম আলমগীর হোসেন (প্রধান উপদেষ্টা ভিচেন্সা বিএনপি), বেলাল হোসেন (সহ-সভাপতি ভিচেন্সা বিএনপি), নিজামুল হক সেলিম  (সহ-সভাপতি), মাসুদ মোড়ল (সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক), আব্দুর রাজ্জাক (সাংগঠনিক সম্পাদক), কামরুল ইসলাম (সহ সাংগঠনিক সম্পাদক), ভিসেন্সা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রবিউল আলম স্বপন, যুগ্ম আহবায়ক মোস্তাক আহম্মেদ, সদস্য সচিব সরদার মোহাম্মদ শাকিল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ কবীর হোসেন, সাবেক ছাত্রদল নেতা রাসেল পাটোয়ারী, এমদাদুল হক মিলন, সাইফুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে ভিসেন্সা বিএনপি থেকে বহিষ্কৃত দুটি পদ শূন্য থাকায় বেলাল হোসেনকে সিনিয়র সহ-সভাপতি ও মোহাম্মদ কবীর হোসেনকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক পদ প্রদান করা হয়। ওইসময় স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রবিউল আলম স্বপন নবগঠিত স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //