মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগের বিজয় দিবস উদযাপন

মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগ ইতালির আয়োজনে আনন্দঘন পরিবেশে বাংলাদেশের ৫২তম মহান বিজয় দিবস যথাযথ মর্যাদায় পালিত হয়েছে।

গত ২৬ ডিসেম্বর বিকালে মিলানোস্থ গান্ধি রেস্টুরেন্ট অনুষ্ঠানের আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্য রাখেন মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মান্নান মালিথা।

সাধারণ সম্পাদক নাজমুল কবির জামানের পরিচালনায় বক্তব্য রাখেন- আওয়ামী লীগ নেতা আকরাম হোসেন, মুজিবুর রহমান হারিজ, দেলোয়ার হোসেন মোল্লা, হানিফ শিপন, চঞ্চল রহমান, রহমান খান, রিপন খান, মামুন হাওলাদার,তারা মিয়া, ইব্রাহিম মিয়া  সহ আরো অনেকে।

এসময়ে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, বঙ্গবন্ধু পরিষদ, শ্রমিক লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠন এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। এরপর মহান স্বাধীনতার স্থাপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মুক্তি সংগ্রামে অংশ গ্রহণকারী শহীদ বীর মুক্তিযোদ্ধাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

শেষে বঙ্গবন্ধু ও মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও সার্বভৌম বাংলাদেশের জন্য করা হয় বিশেষ দোয়া ও মোনাজাত।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //