ইতালিতে প্রবাসী ভিআইপি ক্লাব মাদারীপুরের যুগপূর্তি অনুষ্ঠিত

আমরা আছি সারা বিশ্ব জুড়ে এই স্লোগানের মধ্য দিয়ে অনাড়ম্বর পরিবেশে ইতালির মিলানে পালিত হলো প্রবাসী ভিআইপি ক্লাব মাদারীপুরের যুগপূর্তি অনুষ্ঠান।

গত রবিবার (১৫ জানুয়ারি) বিকেলে ইতালির মিলানে একটি রেস্তোরাঁয় প্রবাসী ভিআইপি ক্লাব মাদারীপুরের একযুগ পূর্তি উপলক্ষে আয়োজন করা হয় এক আলোচনা সভার।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রবাসী ভিআইপি ক্লাবের প্রধান সমন্বয়কারী শফিক খান। ভিআইপি ক্লাবের কেন্দ্রীয় সমন্বয়কারী ও মিলান বাংলা প্রেসক্লাব ইতালির সভাপতি রিয়াজুল ইসলাম কাওছারের সঞ্চালনায় সভাপতির বক্তব্য রাখেন ভিআইপি ক্লাবের সমন্বয়কারী আরিফুল ইসলাম।

বক্তব্য রাখেন মামুন হাওলাদার, আব্দুল বাসিত দলই, জিয়া গাজী,সৈয়দ মনিরুল ইসলাম, নুরুল ইসলাম মাস্টার, শাজাহানসহ অনেকে। অনুষ্ঠানে প্রধান অতিথি শফিক খানকে ইতালির মিলান আগমনে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। শেষে একযুগ পূর্তিতে কেক কেটে শুভেচ্ছা বিনিময় করেন সদস্যরা। অনুষ্ঠানে বক্তারা প্রবাসী ভিআইপি ক্লাব মাদারীপুরের মাধ্যমে মানবতার কল্যাণে কাজ ও এবং প্রবাসীদের স্বার্থরক্ষায় কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। মিলান বাংলা প্রেসক্লাব ইতালির সাধারণ সম্পাদক আব্দুল বাসিতের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এতে অংশ নেয় প্রবাসী ভিআইপি ক্লাব মাদারীপুরের সদস্য ছাড়াও স্থানীয় সামাজিক রাজনৈতিক সাংস্কৃতিক সংগঠনের নেত্রীবৃন্দসহ মিলান বাংলা প্রেসক্লাব ইতালির সাংবাদিকরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //