ইতালিতে চাঁদপুর কমিউনিটির আয়োজনে ইফতার মাহফিল

ইতালির ভিচেন্সায় চাঁদপুর কমিউনিটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার (৬ এপ্রিল) ভিচেন্সার থিয়েনে বায়তুল মামুর জামে মসজিদে এই ইফতার অনুষ্ঠিত হয়।

এতে প্রায় চার শতাধিক মুসল্লিদের উপস্থিতিতে যথাযথ ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে মসজিদের পেশ ইমাম ইসরাফিল হোসাইনী মুসল্লিদেরকে নিয়ে এই ইফতার ও দোয়া মাহফিল আয়োজক চাঁদপুর কমিউনিটির জন্য ও সর্বোপরি মুসলিম উম্মার শান্তি ও মহান আল্লাহর রহমত চেয়ে দোয়া করেন।

ইফতার ও মাগরিবের নামাজ শেষে আগত অতিথিদেরকে চাঁদপুর কমিউনিটির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান কমিউনিটি ব্যক্তিত্ব শাহাদাত হোসেন। কমিউনিটি ব্যক্তিত্ব ও চাঁদপুর কমিউনিটির কৃতি সন্তান এবং মসজিদের সাধারণ সম্পাদক কাজী সাত্তার আগত মুসল্লিদের উদ্দেশ্যে কি করে ইউরোপের মাটিতে ভবিষ্যৎ প্রজন্মের জন্য সুন্দর ইসলামি শিক্ষার পরিবেশ তৈরি করা যায় এবং মসজিদ মাদ্রাসা আরো সম্প্রসারণ করা যায় এ ব্যাপারে গুরুত্ব আরোপ করেন। আগত মুসল্লী ও অতিথিদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

পরে নৈশ ভোজ কিংবা খাবার পরিবেশন করা হয়, এবং তাতে সহযোগিতা করেন পাটোয়ারী সোহেল, হুমায়ুন কবির, রফিকুল ইসলাম মান্না, ইব্রাহিম ইবু, শফিকুল ইসলাম, শাহাদাত হোসেন, মশিউর রহমান সুমন, রাশেদ ভূঁইয়া, সাদ্দাম হোসেন, সাইফুল ইসলাম জুয়েল,ইমরান, রাহেল, শুকুর আলম, আব্দুল কাহার, মোহাম্মদ আরিফ, মোরশেদ কাউছার আহমেদ প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন- মসজিদের সভাপতি ব্যবসায়ী সুলতান সরকার, কমিউনিটি ব্যক্তিত্ব শিবলী সাদিক, সাংবাদিক ও কমিউনিটি ব্যক্তিত্ব ইসমাইল হোসেন স্বপন, নজরুল ইসলাম বাহার অ্যাডভোকেট মনিরুজ্জামানসহ আরো অনেকে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //