স্বর্ণজয়ী প্রিয়া আহত, হাসপাতালে ভর্তি

দক্ষিণ এশিয়ান গেমসে (এসএ গেমস)  স্বর্ণজয়ী মারজান আক্তার প্রিয়া গুরুতর চোটে পড়েছেন। আজ বুধবার দলীয় কারাতের ফাইনাল ইভেন্টে খেলতে নেমে তিনি আঘাত পান।

ইভেন্ট ভেন্যু সাতদাবাতোর ইন্টারন্যাশনাল স্পোর্টস কমপ্লেক্সে শ্রীলঙ্কার প্রতিযোগীর সঙ্গে লড়াইয়ের এক পর্যায়ে চোয়ালে আঘাত পান প্রিয়া। সঙ্গে সঙ্গে চিকিৎসকরা তাকে প্রাথমিক চিকিৎসা দেন। এরপর তাকে স্থানান্তর করা হয় ব্লু-ক্রস হাসপাতালে।

হাসপাতালের অর্থো সার্জন বিভাগের সিনিয়র কনসালট্যান্ট প্রাজ্জ্বল মান শ্রেষ্ঠ জানিয়েছেন, প্রিয়াকে আপাতত জরুরি বিভাগে রাখা হয়েছে। তার সিটি স্ক্যান করা হবে। সিটি স্ক্যান করার পর একজন নিউরো সার্জন প্রিয়ার অবস্থা পর্যবেক্ষণ করবেন।

তিনি বলেন, কিছুটা নিদ্রালু অবস্থায় রয়েছে সে। ঘাড়ে ব্যথা অনুভব করছে। মস্তিষ্কে কোনো সমস্যা হয়ে থাকতে পারে। আমাদের নিউরো সার্জন কিছুক্ষণের মধ্যে তাকে পরীক্ষা করে দেখবেন। এরপর যেসব পরীক্ষা করা দরকার সেগুলো করা হবে।

সতীর্থ কারাতে খেলোয়াড় আবিদা সুলতানা বলেন, তখন দ্বিতীয় বাউটের খেলা ছিল। শ্রীলঙ্কার খেলোয়াড় অনেক জোরে মেরেছে মারজানকে। এটা অবশ্য খেলারই অংশ। এ জন্য রেফারি ফাউলও দেন। ও বারবার বলছিল, আমি খেলতে চাই। আমাকে খেলতে দাও। কিন্তু এই অবস্থায় কোনোভাবেই ওকে খেলতে দেবে না চিকিৎসকেরা। ওর ঘাড়ের পেছনে এখনো ব্যথা রয়েছে। চিকিৎসা চলছে। আশা করি দ্রুত সুস্থ হয়ে উঠবে মারজান।

মেয়েদের এককে অনূর্ধ্ব-৫৫ কেজি ওজন শ্রেণির কুমিতে ইভেন্টে পাকিস্তানের কৌসরা সানাকে ৪-৩ পয়েন্টে হারিয়ে সোনা জিতে নেন প্রিয়া।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //