প্যারিস বিশ্বকাপ শেষে দেশে ফিরলেন রোমানরা

প্যারিস আরচ্যারি বিশ্বকাপ খেলে দেশে ফিরেছেন আরচ্যার রোমান দিয়ারা। মঙ্গলবার (২৯ জুন) ভোরে দেশে পৌঁছান তারা। শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে টঙ্গীস্থ শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে যান আরচ্যাররা। সেখানে কোয়ারেন্টাইনের পাশাপাশি রোমান ও দিয়া আসন্ন অলিম্পিকের জন্য প্রস্তুতি নেবেন। 

গত মাসে সুইজারল্যান্ডের লুজান বিশ্বকাপে দিয়া ও রোমান রিকার্ভ মিশ্র বিভাগে রৌপ্য পদক জেতে। প্যারিস বিশ্বকাপে অবশ্য বাংলাদেশের আরচ্যাররা ব্যক্তিগত ও দলীয় কোন ইভেন্টে খুব বেশি ভালো করতে পারেনি। 

বাংলাদেশ আরচ্যারি দলের জার্মান কোচ মার্টিন ফ্রেডরিকের তাই প্যারিস সফর নিয়ে মিশ্র প্রতিক্রিয়া, ‘ভালো করেছি বলব না আবার খারাপ হয়েছে সেটাও নয়। কোয়ার্টারে যেতে পারলে খুশি হতাম। তবে প্যারিস বিশ্বকাপে আমাদের প্রাপ্তি রামকৃষ্ণ। সে দারুণ খেলেছে।’

জুলাইয়ের শেষ সপ্তাহ থেকে টোকিও অলিম্পিক। ৩ সপ্তাহের একটু বেশি সময় রয়েছে মার্টিনের হাতে। এই সময় রোমান ও দিয়াকে নিয়ে বিশেষভাবে কাজ করতে চান মার্টিন।

তিনি জানান, ‘আমরা অলিম্পিকের জন্য অনুশীলন শুরু করব কাল পরশু থেকেই। ইতিমধ্যে অনেক ভিডিও আমি সংগ্রহ করেছি। সেগুলো রোমান ও দিয়ার সাথে বিশ্লেষণ করব।’


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //