বঙ্গবন্ধু ৫ম সেন্ট্রাল সাউথ এশিয়ান জিমন্যাস্টিক্স চ্যাম্পিয়নশিপ

ব্যক্তিগত ইভেন্টে ব্রোঞ্জ জিতলেন বনফুলি

ব্রোঞ্জ জয়ী বনফলি চাকমা

ব্রোঞ্জ জয়ী বনফলি চাকমা

বঙ্গবন্ধু ৫ম সেন্ট্রাল সাউথ এশিয়ান জিমন্যাস্টিক্স চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় দিনে বনফুলি চাকমা আরেকটি ব্রোঞ্জ এনে দিয়েছে বাংলাদেশকে। শুক্রবার (২৯ অক্টোবর) বিকেলে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে মহিলাদের ব্যক্তিগত ভোল্টিং টেবিল ইভেন্টে ১২.৪২ স্কোর গড়ে ব্রোঞ্জ পদক পেয়েছেন এ বাংলাদেশি।

এ ইভেন্টে ১২.৮৮ স্কোর গড়ে স্বর্ণ পদক জিতেছেন উজবেকিস্তানের মিরোশনিচেঙ্কো এবং ১২.৮২ স্কোর গড়ে রৌপ্য পেয়েছেন একই দেশের জুমাবেকোভা গুলনাজ।

দিনের প্রথম সেশনে পুরুষ (সিনিয়র) বিভাগের অল অ্যারাউন্ড ইভেন্টে দলগত এবং ব্যক্তিগত স্বর্ণ পেয়েছে উজবেকিস্তান। দলগত ইভেন্টে ২২৯.৬৫ স্কোর গড়ে স্বর্ণ পেয়েছে উজবেকিস্তান, ২২৫.৫০ স্কোর গড়ে ভারত রৌপ্য এবং ১৯৮.৯৫ স্কোর গড়ে ব্রোঞ্জ পেয়েছে শ্রীলংকা।

অল অ্যারাউন্ড ইভেন্টে ৭৭.৪৫ স্কোর গড়ে ব্যক্তিগত স্বর্ণ পেয়েছন উজবেকিস্তানের জুরায়েভ উতকিরবেক, ৭৫.৩০ স্কোর করে রৌপ্য পেয়েছেন একই দেশের আজামত আসাদবেগ এবং ৭৪.৩৫ স্কোর করে ব্রোঞ্জ পদক পেয়েছেন ভারতের ওমকার ঈশ্বর সিন্ধে।

মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ফ্লোর, পুমেল, রিং, ভোল্ট, প্যারালাল বারস ও হরাইজেন্টাল বার মিলিয়ে ছয় ইভেন্টে ছয়টি দল অংশ গ্রহণ করে।

বিকেলে পুরুষ (সিনিয়র) বিভাগের দলগত ও ব্যক্তিগত বিভাগে বিজয়ীদের হাতে পদক তুলে দেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের(বিওএ) মহাসচিব সৈয়দ শাহেদ রেজা এবং বাংলাদেশ জিমন্যাস্টিক ফেডারেশনের সাধারণ সম্পাদক আহমেদুর রহমান বাবলু।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //