পদকজয়ী জিমন্যাস্টরা পেলেন লাখ টাকার পুরস্কার

ঢাকায় ছয় দেশের অংশগ্রহণে বঙ্গবন্ধু ৫ম সেন্ট্রাল সাউথ এশিয়ান আর্টিস্টিক জিমন্যাস্টিকস চ্যাম্পিয়নশিপে স্বাগতিকদের হয়ে পদক জেতা জিমন্যাস্টদের সংবর্ধনা ও অর্থ পুরস্কার দেয়া হয়েছে।

আজ মঙ্গলবার (১২ এপ্রিল) জাতীয় ক্রীড়া পরিষদের সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব পুরস্কার বিতরণ করেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এসময় জিমন্যাস্টিক ফেডারেশনের সভাপতি শেখ বশির আহমেদ মামুনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু জিমন্যাস্টিকসে বাংলাদেশ জিমন্যাস্টিকস দল দলগত বিভাগে অর্জন করে ব্রোঞ্জ পদক। রাজিব চাকমা ফ্লোর এক্সারসাইজ প্রতিযোগিতায় রুপা এবং ভলটিং টেবিল প্রতিযোগিতায় পায় ব্রোঞ্জ পদক। মেয়েদের বিভাগে বনফুলি চাকমা ভলটিং টেবিল প্রতিযোগিতায় জেতেন ব্রোঞ্জ পদক।

দলগত ব্রোঞ্জ পদক পাওয়ায় বাংলাদেশ দলকে ১ লাখ টাকার অর্থ পুরস্কার দেওয়া হয়েছে। প্যারালাল বারসে রুপা এবং ভলটিং টেবিলে ব্রোঞ্জ জিতে ১ লাখ ও ৬০ হাজার টাকার পুরস্কার পেয়েছেন রাজিব চাকমা।

এছাড়া মেয়েদের বিভাগে ভলটিং টেবিল প্রতিযোগিতায় ব্রোঞ্জ পদক পাওয়া বনফুলি চাকমাকে ৬০ হাজার এবং জিমন্যাস্টিক ফেডারেশনের কোচ ও কর্মকর্তাদের মধ্যে ১ লাখ ৯০ হাজার টাকার পুরস্কার তুলে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত অক্টোবরে ছয়টি দেশের অংশগ্রহণে ঢাকায় বঙ্গবন্ধু ৫ম সেন্ট্রাল সাউথ এশিয়ান আর্টিস্টিক জিমন্যাস্টিকস চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //