জাতীয় দল থেকে রোমান সানার আকস্মিক অবসর

বাংলাদেশ আরচ্যারির জাতীয় দল থেকে আকস্মিকভাবে অবসর নিয়েছেন রোমান সানা। সম্প্রতি তিনি ফেডারেশনের কাছে একটি চিঠি দিয়ে তার সিদ্ধান্তের বিষয়টি জানান। 

বাংলাদেশ আরচ্যারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল জানান, রোমান ব্যক্তিগত কারণে জাতীয় দলের হয়ে আর খেলতে চায় না। আমাদের বিষয়টি জানিয়েছে।

রোমানের সঙ্গে ফেডারেশনের একটু দূরত্ব চলছিল বেশ কিছু দিন ধরেই। সেই অভিমানের সুরেই কি অবসরের সিদ্ধান্ত? এমন প্রশ্নের উত্তরে ফেডারেশনের সাধারণ সম্পাদক বলেন, এখানে মান অভিমানের কিছু নেই। সে ব্যক্তিগত কারণ উল্লেখ করেছে।

আরচ্যারি ফেডারেশনের ট্রেনিং কমিটির কর্মকর্তা ফারুক ঢালী বলেন, সে চিঠি দিয়েছে এবং র‌্যাংকিংয়ে অংশগ্রহণ করেনি। তার চিঠি গ্রহণ হবে কিনা সেটা নির্বাহী কমিটির সভার পর বলা যাবে।’

আরচ্যারি দলের জার্মান কোচ মার্টিন ফ্রেডরিক বলেন, আমি বিষয়টি শুনেছি। ফেডারেশন এই ব্যাপারে আনুষ্ঠানিক মন্তব্য বা সিদ্ধান্ত প্রদান করবে। এটি খেলোয়াড়ের ব্যক্তিগত ও ফেডারেশনের বিষয়।

উল্লেখ্য, রোমান সানা সতীর্থ আরচ্যারের অসদাচারণের জন্য ফেডারেশন থেকে নিষিদ্ধ ছিলেন। ফেডারেশন পরবর্তীতে তার শাস্তি প্রত্যাহার করায় জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে আবার ফিরে আসেন রোমান। এশিয়ান গেমসেও ছিলেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //