ইমামের কক্ষ থেকে তিন মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় ইমামের কক্ষ থেকে তাঁর ছেলেসহ তিন মাদ্রাসাছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার দুপুর আড়াইটার দিকে পূর্ব কলাদী জামে মসজিদের ইমাম জামাল উদ্দিনের কক্ষ থেকে লাশ তিনটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। 

নিহতরা হলেন মসজিদের ইমাম জামাল উদ্দিনের ছেলে আব্দুল্লাহ আল নোমান (৮), মতলবের দশপাড়া এলাকার নূরানি তৃতীয় শ্রেণির ছাত্র ইব্রাহিম খলিল (১২) এবং মতলবের নলুয়া এলাকার জসিম উদ্দিনের ছেলে ও চতুর্থ শ্রেণির ছাত্র রিফাত হোসেন (১৫)।

স্থানীয়রা জানান, মসজিদের ইমাম জামাল উদ্দিন জুমার নামাজের পর মিলাদ শেষে তার কক্ষের সামনে যান। সেখানে গিয়ে দেখেন রুম ভেতর থেকে বন্ধ। পরে তিনি রুমের জানালা দিয়ে দেখেন তার ছেলেসহ আরো দুই ছেলে খাটের উপর পড়ে আছে। ওই সময় তাদের অনেক ডাকাডাকি করা হলেও কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। একপর্যায়ে রুমের দরজা ভেঙে তিনজনকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। আরেকজন হাসপাতালে নেওয়ার পাঁচ মিনিট পর মারা যান।

মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ জানান, খবর পেয়ে তিন ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা যাবে।

’খবর পেয়ে পুলিশ সুপারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //