মহেশখালীতে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

কক্সবাজারের মহেশখালী উপজেলায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নুরুল কাদের রানা (৩৪) নামের এক যুবক নিহত হয়েছেন। উপজেলার মাতারবাড়ির সাইরার ডেইল এলাকায় আজ সোমবার ভোর সাড়ে ৪টার দিকে এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, সাতটি অন্যান্য অস্ত্র ও ৬৩টি গুলি উদ্ধারের দাবি করেছে র‍্যাব।

র‍্যাবের দাবি, রানা বঙ্গোপসাগর এলাকার একজন কুখ্যাত জলদস্যু। তিনি মাতারবাড়ির সাইরার ডেইল এলাকার নুরুল হকের ছেলে। 

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোহাম্মদ মাশুকুর রহমান জানান, নুরুল কাদের রানা গত ২৬ আগস্ট নোয়াখালীর হাতিয়া উপজেলা সংলগ্ন বঙ্গোপসাগরে মাছ ধরার ট্রলার এমভি মা-বাবার দোয়া ও এমভি মাহিনে ডাকাতির হোতা। তাঁকে ধরতে সোমবার ভোরে র‌্যাব-৭ এর সদস্যরা অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জলদস্যুরা গুলি চালায়। আত্মরক্ষায় র‌্যাবও গুলি করলে কিছুক্ষণ পর পিছু হঁটে তাঁরা। 

তিনি আরো বলেন, ঘটনাস্থল তল্লাশি করে রানাকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরবর্তীতে মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য মহেশখালী থানা পুলিশের মাধ্যমে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষগয়ে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //