কৃষ্ণাকে চাপা দেওয়া সেই বাসচালক গ্রেপ্তার

রাজধানীর বাংলামোটর এলাকায় কৃষ্ণা রায়ের পা হারানোর ঘটনায় ট্রাস্ট ট্রান্সপোর্টের বাসের চালক মোরশেদকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

রাজধানীর মিরপুরের কাজীপাড়া থেকে গতকাল রবিবার রাত সাড়ে ১০টার দিকে মোরশেদকে গ্রেপ্তার করা হয়।

পিবিআইয়ের ঢাকা মেট্রোর (উত্তর) পরিদর্শক মোহাম্মদ জুয়েল মিঞার নেতৃত্বে অভিযান চালিয়ে মোরশেদকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাঁকে পিবিআই কার্যালয়ে আনা হয়েছে। সেখান থেকে তাঁকে হাতিরঝিল থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

জুয়েল মিঞা জানান, কৃষ্ণাকে চাপা দেওয়ার পর মোরশেদ কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার বড়টিয়ায় নিজ গ্রামে পালিয়ে যান। গ্রামের বাড়ি থেকে তিনি গতকাল ঢাকায় চলে আসেন। রাতে রাজধানীর মিরপুরের কাজীপাড়া এলাকায় ঘোরাঘুরি করছিলেন মোরশেদ। এ সময় তাঁকে গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) অর্থ বিভাগের সহকারী ব্যবস্থাপক কৃষ্ণা (৫২) গত ২৭ আগস্ট অফিস শেষে বাংলামোটরের ফুটপাতে বাসের অপেক্ষায় দাঁড়িয়ে ছিলেন। সে সময় ট্রাস্ট ট্রান্সপোর্টের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে গেলে চাপা পড়েন তিনি। হাসপাতালে নেওয়ার পর তার বাঁ পা কেটে ফেলে দিতে হয়।

ট্রাস্ট ট্রান্সপোর্টের ওই বাসটি সেদিন চালাচ্ছিলেন মোরশেদ। তার পাশাপাশি বাসের মালিক ও চালকের সহকারীকে আসামি করে ২৮ আগস্ট হাতিরঝিল থানায় একটি মামলা করেন কৃষ্ণার স্বামী রাধে দেব চৌধুরী।

সড়ক দুর্ঘটনার পর প্রথম দফায় কাটা হয়েছিল কৃষ্ণার হাঁটুর নিচের অংশ। সংক্রমণ হওয়ায় গতকাল রবিবার হাঁটুর ওপরের কিছু অংশ কেটে ফেলা হয়।

জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের (পঙ্গু হাসপাতাল) চিকিৎসকেরা জানিয়েছে, নতুন করে সংক্রমণ না হলে কৃষ্ণা রায়ের হাঁটুর ওপরের ওই অংশে কৃত্রিম পা বসানোর উপযোগী করে তোলা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //