শেখ হাসিনার হাতে যাদুর কাঠি আছে: মতিয়া চৌধুরী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, শেখ হাসিনার হাতে যাদুর কাঠি আছে যা দিয়ে তিনি দেশে উদ্বৃত্ত করেন, খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেন। আর সেই যাদুর কাঠিটা আর কিছুই না, নিখাদ দেশপ্রেম এবং এই দেশের মানুষের জন্য ভালোবাসা। 

আজ শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ মুক্তমঞ্চে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘৯৬ তে সরকার গঠন করছি ৪০ লক্ষ টন খাদ্য ঘাটতি নিয়ে। ২০০০ সালে আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হই। আমরা নাই, আবার দেশে খাদ্য ঘাটতি হয়েছে ২৬ লক্ষ টন। আল্লাহর রহমতে এখন আমরা খাদ্যে উব্দৃত্ত।

তিনি আরো বলেন, আমি কখনও আপনাদের আমানতের খেয়ানত করি নাই। কখনও যেন না করি সেই দোয়া করবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল জাহাঙ্গীর আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী আমিনুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আশুরা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হান্নান, উপজেলা আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলুসহ বিভিন্ন পর্যায়ের দলীয় নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।

পরে তিনি উপজেলার মোট ১৮০টি প্রাথমিক বিদ্যালয়, নিম্নমাধ্যমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসার মাঝে টিআর প্রকল্পের ৩৭ লাখ ৫০ হাজার টাকা অর্থায়নে সর্বমোট ৯৫৬ জোড়া লোহার ব্রেঞ্চ বিতরণ করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //