কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

কুষ্টিয়ায় দুই দল মাদক ব্যবসায়ীর সঙ্গে পুলিশের ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ সুজন মালিথা (৩২) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশের এক এসআইসহ চার সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত দেড়টার দিকে কুষ্টিয়া শহরতলীর মোল্লাতেঘরিয়ার পূর্ব ক্যানালের পাড়ে কথিত এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৩০০ ইয়াবা, ৫০ বোতল ফেনসিডিল ও একটি বিদেশি পিস্তল উদ্ধারের দাবি করেছে পুলিশ।

নিহত সুজন কুষ্টিয়া সদর উপজেলার টাকিমারা গ্রামের ইসমাইল মালিথার ছেলে। পুলিশের দাবি, সুজন মালিথা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে কুষ্টিয়া থানায় মাদক নিয়ন্ত্রণ আইনের ৭টি মামলা আছে।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসি নাছির উদ্দিন জানান, শহরতলীর মোল্লাতেঘরিয়ার পূর্ব ক্যানালের পাড়ে দুই দল মাদক  ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি হচ্ছে এমন খবরের ভিত্তিতে পুলিশের একটি দল সেখানে পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। ওই সময় পুলিশও গুলি করলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে সুজন মালিথাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য লাশটি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি নাসির উদ্দিন দাবি করেন, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি, ৩০০টি ইয়াবা ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমানসহ চার জন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহত চার পুলিশ সদস্যকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //