সুনামগঞ্জে বিয়ের খাবার খেয়ে হাসপাতালে ৮২ জন

সুনামগঞ্জের সদর উপজেলার শাধপুর গ্রামে বিয়ের অনুষ্ঠানে খাবার খেয়ে দিরাই উপজেলার ডাইয়ারগাঁও গ্রামের বরপক্ষের ৪০ জনসহ অন্তত ৮২ জন অসুস্থ হয়ে পড়েছেন।

বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত এসব রোগী পেটে ব্যথা ও ডায়রিয়াজনিত সমস্যায় হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। তাদের মধ্যে সুনামগঞ্জ সদর হাসপাতালে ৪২ জন ও দিরাই হাসপাতালে ৪০ জন চিকিৎসাধীন।

বিয়ের অনুষ্ঠানে রাতের খাবার খাওয়ার পর সকালে অনেকেরই পেটে ব্যথা শুরু হয়। এভাবে অসুস্থ হয়ে একে একে তারা হাসপাতালে ভর্তি হন।

দিরাই হাসপাতালে বরপক্ষের আত্মীয় একই পরিবারের পাঁচজন চিকিৎসাধীন রয়েছে। এই পরিবারের সুরবালা দাস জানান, তার পরিবারের পাঁচজনেরই পেটে ব্যথা, ডায়রিয়া, খিচুনি ও জ্বরে ভুগছে।

জানা গেছে, দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের ডাইয়ারগাঁও গ্রামের মিহির তালুকদারের সঙ্গে সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের শাধপুর গ্রামের মৃত প্রাণেশ তালুকদারের মেয়ে চন্দনা তালুকদারের বিয়ে বৃহস্পতিবার রাতে সম্পন্ন হয়।

দিরাই হসপাতালের কর্তব্যরত আবাসিক মেডিকেল অফিসার ডা. সুমন রায় জানান, বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকাল পর্যন্ত ৪০ রোগী ভর্তি করা হয়েছে। খাদ্যে টক্সিন জাতীয় পদার্থের কারণে এমন অবস্থার সৃষ্টি হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //