খুলনা থেকে ৪ রুটে বাস চলাচল বন্ধ

খুলনা থেকে গোপালগঞ্জসহ ৪ রুটে বাস চলাচল বন্ধ করে দিয়েছে রূপসা-বাগেরহাট বাস মিনিবাস মালিক সমিতি। অবৈধ গাড়ি চলাচল বন্ধ ও বাস মালিককে মারধরের প্রতিবাদে এসব রুটের বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়।

আজ শুক্রবার বেলা ১০টার দিকে খুলনার সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড থেকে খুলনা-গোপালগঞ্জ, খুলনা-বরিশাল, খুলনা-মাদারীপুর ও টেকেরহাট-মোকসেদপুর রুটের বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়।

হঠাৎ করে বাস চলাচল বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। অনেকে বাস না পেয়ে বাড়িতে ফিরে যাচ্ছেন। কেউ কেউ আবার অতিরিক্ত টাকা খরচ করে বিকল্প যানবাহনে গন্তব্যে যাওয়ার চেষ্টা করছেন।

রূপসা-বাগেরহাট বাস মিনিবাস মালিক সমিতির সদস্য খান কামরুজ্জামান বলেন, রূপসা-বাগেরহাট বাস মিনিবাস মালিক সমিতি ও খুলনা মোটর শ্রমিক ইউনিয়নের কয়েকজন প্রভাবশালী নেতা জোরপূর্বক এসব রুটে অবৈধ বাস চলাচলে অনুমতি দিয়েছে। এতে ক্ষতিগ্রস্ত হচ্ছেন সাধারণ মালিকরা। এ ঘটনার প্রতিবাদ করলে শুক্রবার সকালে গোপালগঞ্জের ঘোনাপাড়ায় ঢাকা মেট্রো ব ১১-৩৩৫৬ বাসের মালিক মো. হায়দারকে মারধর করে প্রতিপক্ষরা। এ ঘটনার প্রতিবাদে এই সব রুটের বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়।

বাস মালিকরা জানিয়েছেন, এসব রুটে অবৈধ গাড়ি চলাচল বন্ধ না হওয়া পর্যন্ত বাস চলাচল বন্ধ থাকবে।

রূপসা-বাগেরহাট বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি মো. নুরুল হক লিপন বলেন, এই রুটগুলোতে অবৈধ বাস চলাচল বন্ধের উদ্যোগ নেওয়া হয়েছে। এছাড়া বাস মালিককে মারধরের ঘটনায় মীমাংসার চেষ্টা চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //