করোনায় আরেক পুলিশ সদস্যের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নাজির উদ্দিন (৫৫) নামে পুলিশের আরেক সদস্যের মৃত্যু হয়েছে। তিনি পুলিশের বিশেষ শাখায় (এসবি) উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন।

শুক্রবার (১ মে) সকাল ৮টার দিকে রাজধানীর রাজারবাগের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা গেছে, নাজির উদ্দিন পাবনা জেলার ভাঙ্গুরা থানাধীন কাজীটোলা গ্রামের বাসিন্দা। নাজির উদ্দিন ১৯৮৩ সালের ২৫ সেপ্টেম্বর পুলিশ বাহিনীতে যোগ দেন।

কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের সুপার হাসান উল হায়দার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২৫ এপ্রিল এসআই নাজির উদ্দিনের শরীরে করোনা ধরা পড়ে। এছাড়া তিনি অ্যাজমা ও হাইপারটেনশনের ভুগছিলেন। শুক্রবার সকাল ৮ টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি) সোহেল রানা জানান, করোনাভাইরাস প্রতিরোধের সম্মুখযোদ্ধা হিসেবে দায়িত্ব পালনকালে করোনাক্রান্ত হয়ে প্রাণ দিলেন এসআই নাজির উদ্দিন। তিনি এসবির প্রতিরক্ষা শাখায় কর্মরত ছিলেন। তার জানাজা শুক্রবার সকালে রাজারবাগে অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে পুলিশের ব্যবস্থাপনায় মরহুমের মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী মরদেহ দাফন করা হবে।

এ নিয়ে বাংলাদেশ পুলিশের চার সদস্য করোনাভাইরাসে প্রাণ হারালেন। এর আগে গত মঙ্গলবার করোনাভাইরাসে পুলিশ কনস্টেবল জসিম উদ্দিনের (৩৯) মৃত্যু হয়। ঢাকা মহানগর পুলিশের (ডিএমিপ) ওয়ারী বিভাগের ওয়ারী থানায় কর্মরত ছিলেন তিনি। তার গ্রামের বাড়ি কুমিল্লার বুড়িচংয়ে।

এর পর মৃত্যু হয় ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) দক্ষিণে কর্মরত এএসআই আব্দুল খালেক (৩৬) এবং ট্রাফিক উত্তরের বিমানবন্দর এলাকায় কর্মরত কনস্টেবল আশেক মাহমুদের (৪২)।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //