অতিরিক্ত আইজিপি হলেন ৪ পুলিশ কর্মকর্তা

পুলিশের চার ডিআইজিকে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শকের দায়িত্বে পদায়নের পাশাপাশি একজন অতিরিক্ত আইজিপিকে নতুন কর্মস্থলে পদায়ন করা হয়েছে।

রবিবার (৫ মে) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই কথা জানানো হয়।

হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক ব্যারিস্টার মাহবুবুর রহমানকে সিআইডির অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক করা হয়েছে। সিআইডি প্রধানের দায়িত্ব থেকে অতিরিক্ত আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন র‌্যাবের মহাপরিচালক হওয়ার পর এই পদটি ফাঁকা ছিল।

এছাড়া পুলিশ স্টাফ কলেজের উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) মোহাম্মদ ইব্রাহীম ফাতেমীকে পুলিশ সদরদফতরের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্বে) হিসেবে পদায়ন এবং পুলিশ সদরদফতরের ডিআইজি এস এম রুহুল আমিনকে পুলিশ সদরদফতরের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শকের (চলতি দায়িত্বে) দায়িত্ব দেয়া হয়েছে।

এছাড়া ট্যুরিস্ট পুলিশের ডিআইজি মল্লিক ফখরুল ইসলামকে অতিরিক্ত আইজিপি (চলতি দায়িত্বে) হিসেবে হাইওয়ে পুলিশে পদায়ন করা হয়েছে।

সিলেট রেঞ্জ কার্যালয়ের ডিআইজি মো. কামরুল আহসানকে এন্টি-টেররিজম ইউনিটের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্বে) করা হয়েছে।

বর্তমানে বাংলাদেশ পুলিশে ১৭ জন অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক রয়েছেন। তাদের বাইরে এই চারজন ডিআইজি চলতি দায়িত্ব হিসেবে অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শকের দায়িত্ব পালন করবেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //