করোনা: রানা দাশগুপ্ত সস্ত্রীক শিকদার মেডিকেলে ভর্তি

করোনায় আক্রান্ত আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর অ্যাডভোকেট রানা দাশগুপ্ত ও তার স্ত্রীকে রাজধানীর শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদকও। 

শুক্রবার (১৯ জুন) দুপুরে ট্রাইব্যুনালের আইটি এক্সপার্ট খন্দকার মেহেদী মাসুদ    বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনা আক্রান্ত অ্যাডভোকেট রানা দাশগুপ্ত ও তার স্ত্রী রীতা দাশ গুপ্তকে বৃহস্পতিবার (১৮ জুন) রাতে আইসিইউ অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয়। তাদেরকে শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা উভয়েই ভালো আছেন।

পাঁচদিন ধরে জ্বর ও গলাব্যথায় ভুগলে ১৫ জুন নগরের ইম্পেরিয়াল হাসপাতালে রানা দাশগুপ্ত ও তার স্ত্রীর নমুনা পরীক্ষা হয়। বুধবার (১৭ জুন) রাতে দুজনের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে। এরপর বৃহস্পতিবার সকালে তারা চট্টগ্রামের বেসরকারি মেডিকেল সেন্টারে ভর্তি হয়েছিলেন।

প্রধানমন্ত্রীর দফতর থেকে তাদের চিকিৎসার প্রক্রিয়া মনিটরিং করা হচ্ছে। রানা দাশগুপ্ত ও তার স্ত্রীকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে আসার ব্যবস্থা করেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া তাদের চিকিৎসার সার্বিক বিষয় দেখভাল করছেন। প্রয়োজনে তাদের সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) পাঠানো হতে পারে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //