আ.লীগ নেতাদের পাশে চান স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক

সফলতার সঙ্গে দায়িত্বপালনের জন্য ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতাদের সহযোগীতা চেয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশিদ আলম। 

তিনি বলেছেন, সফলতার সঙ্গে যাতে দায়িত্ব পালন করতে পারি, সেজন্য সবার সহযোগিতা লাগবে। প্রধানমন্ত্রী যে উদ্দেশ্যে আমাকে এখানে বসিয়েছেন, সে উদ্দেশ্য পূর্ণ করতে আওয়ামী লীগ নেতাদের পাশে খুব প্রয়োজন। 

শুক্রবার (২৮ আগস্ট) দলীয় সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির উদ্যোগে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের কাছে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মহাপরিচালক বলেন, আওয়ামী লীগ নেতারা যদি শক্ত করে আমার হাতটা ধরেন, তাহলে মাননীয় প্রধানমন্ত্রীর উদ্দেশ্য খানিকটা হলেও সফল করতে পারবো।

এ সময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয় এবং অধিদপ্তরের মাঝে সমন্বয় না থাকলে সমস্যা তৈরি হয়, তাই এ বিষয়ে সমন্বয় রাখতে স্বাস্থ্যের ডিজির প্রতি পরামর্শ দেন ওবায়দুল কাদের। 

এদিকে, ওবায়দুল কাদের বলেন, জনগণের চাহিদা অনুযায়ী সুযোগ সম্প্রসারণের পাশাপাশি পর্যাপ্ত বরাদ্দ দেয়া হচ্ছে। সরকারের পাশাপাশি বেসরকারি খাতে ও চিকিৎসা সেবার সুযোগ দিন দিন বাড়ছে। দেশে এখন আন্তর্জাতিক মানের চিকিৎসা হচ্ছে। চিকিৎসা ক্ষেত্রে আমাদের বিদেশমুখিতা কমিয়ে আনতে হবে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //