ইসরায়েলকে সমর্থনের চিন্তা নেই: প্রাণিসম্পদমন্ত্রী

বাংলাদেশের সঙ্গে ইসরায়েলের কোনো কূটনৈতিক সম্পর্ক নেই। তাই ইসরায়েলকে সমর্থন দেওয়ার কোনো চিন্তাভাবনা বাংলাদেশ সরকারের নেই বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম। 

ঢাকার সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটে (বিএলআরআই) রবিবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স ল্যাবের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী আরো বলেন, বিএনপি-জামায়াত দেশে যে কবার ক্ষমতায় এসেছে, বন্দুকের নলের ভেতর দিয়ে ক্ষমতায় এসেছে। তাই তারা আন্দোলনে ব্যর্থ হয়ে সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করতে দেশবিরোধী প্রচারণা করে সাধারণ মানুষকে বিভ্রান্ত করছে। বিএনপির যেকোনো আন্দোলন মোকাবিলা করতে সরকার প্রস্তুত রয়েছে।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে ব্যাপক উন্নয়ন হয়েছে বলেও উল্লেখ করেন মন্ত্রী শ ম রেজাউল করিম।

এর আগে মন্ত্রী বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট পৌঁছে ভেড়া ও মহিষের খামার পরিদর্শন করেন। মুজিববর্ষ উপলক্ষে সেখানে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন। পরে কর্মকর্তা ও বিজ্ঞানীদের নিয়ে তিনি আলোচনা সভা করেন।

মন্ত্রীর সঙ্গে এ সময় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ, বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. নাথু রাম সরকারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //