করোনায় বাংলাদেশ বেতারের পরিচালক আমানুল্লাহর মৃত্যু

মহামারি করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে বাংলাদেশ বেতার ঢাকা কেন্দ্রের পরিচালক আমানুল্লাহ মাসুদ হাসানের (জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি বিষয়ক) মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।  

শনিবার (১৭ অক্টোবর) ভোর সাড়ে ৩টার দিকে রাজধানীর গুলিস্তানে অবস্থিত সরকারী কর্মচারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট ভাই আসাদুল্লাহ মামুন হাসান।

আমানুল্লাহ মাসুদ হাসান দীর্ঘদিন রাজশাহী বেতারের সহকারী আঞ্চলিক পরিচালক হিসেবে কাজ করেছেন। এছাড়া তিনি রংপুর ও রাঙামাটি বেতারের আঞ্চলিক পরিচালক হিসেবেও দীর্ঘদিন কর্মরত ছিলেন।

তার লেখা দুটি বই প্রকাশিত হয়েছে। জাতীয় কবি কাজী নজরুলকে নিয়ে তিনি লিখেছেন ‘দুখু মিয়া থেকে অগ্নিবীণার কবি’ ও ছোট গল্প ‘নিছক প্রেমের গল্প’। এবারের একুশে ফেব্রুয়ারিতে ছোটদের ‘বিষাদসিন্দু’ নামে আরো একটি বই প্রকাশিত হওয়ার কথা ছিলো।

ব্যক্তিগত জীবনে আমানুল্লাহ মাসুদ হাসান এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক। তার গ্রামের বাড়ি রাজশাহী শহরের ধরমপুর এলাকায়। তিনি এলাকায় একজন সমাজসেবক ও ভাল মানুষ হিসেবে পরিচিত ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh