মামুনুলের ‘দ্বিতীয় স্ত্রী’ নিখোঁজ, থানায় জিডি ছেলের

হেফাজতে ইসলামের নেতা মামুনুল হকের ‘দ্বিতীয় স্ত্রী’র খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানিয়ে পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। 

ওই নারীর বড় ছেলে আবদুর রহমান গতকাল শনিবার (১০ এপ্রিল) রাতে রাজধানীর পল্টন মডেল থানায় জিডি (নং-৫৪৫) করেন।

তিনি বলেন, গত ৩ এপ্রিল থেকে মায়ের খোঁজ পাচ্ছেন না তিনি। তিনি নিজের নিরাপত্তা নিয়েও শঙ্কিত।

জিডিতে আবদুর রহমান উল্লেখ বলেন, ‘আমি বেশ কিছুদিন ধরে আমার মা জান্নাত আরা ঝর্নার সাথে যোগাযোগ করতে না পেরে ধানমন্ডির নর্থ সার্কুলার রোডের বাসায় যাই। বাড়ির মালিক আমাকে জানান, গত ৯ এপ্রিল তিনি বাসা থেকে বের হয়ে গেছেন, আর আসেননি। আমি আমার মায়ের কক্ষে প্রবেশ করি ও মায়ের ব্যক্তিগত তিনটি ডায়েরি পাই। শনিবার আনুমানিক সন্ধ্যা ৬টার দিকে বাড়ির পথে রওনা দিলে পল্টন মোড়ে পৌঁছালে অজ্ঞাত কয়েকজন আমাকে অনুসরণ করা শুরু করেন। এতে আমার নিকট প্রতীয়মান হয় যে, আমার জীবন ও আমার মা জান্নাত আরা ঝর্নার জীবন ঝুঁকির মুখে। আমি ডায়েরিগুলো সংরক্ষণের বিষয়ে আতঙ্কিত হয়ে পড়েছি। এমতাবস্থায় আমার ও আমার মায়ের জীবনের নিরাপত্তা বিধানের জন্য সাধারণ ডায়েরি করলাম।’

জিডির ভিত্তিতে পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে বলে জানিয়েছেন পল্টন থানার ওসি আবু বকর সিদ্দিক। তিনি বলেন, ডায়েরিগুলো রেখে তার আবেদনের পরিপ্রেক্ষিতে একটি সাধারণ ডায়েরি করা হয়। বিষয়টির তদন্ত চলছে।

হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুলকে গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়্যাল রিসোর্টে এক নারীসহ অবরুদ্ধ করে স্থানীয় একদল। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় প্রশাসনের কর্মকর্তারাও সেখানে গিয়েছিলেন। পরে হেফাজতের কর্মীরা গিয়ে তাদের ছাড়িয়ে নিয়ে যায়।

মামুনুল দাবি করছেন, ওই নারী তার দ্বিতীয় স্ত্রী। তবে তা নিয়ে নানা আলোচনা চলছে। সোশাল মিডিয়ায় মামুনুল ও ওই নারীর কথোপকথনের নানা অডিও ঘুরছে।

এছাড়া যে নারীর ছেলে জিডি করেছেন, ওই নারীই সেদিন সোনারগাঁওয়ে মামুনুলের সাথে ছিলেন বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়ার কথা জানিয়েছেন ডিএমপির মতিঝিল বিভাগের উপকমিশনার সৈয়দ নুরুল ইসলাম।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //