মামুনুলের আরেক ‘স্ত্রী’র সন্ধান চেয়ে ভাইয়ের জিডি

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের আরেক ‘স্ত্রীর’ সন্ধান চেয়ে মো. শাহজাহান নামের এক ব্যক্তি রাজধানীর মোহাম্মদপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। 

শাহজাহানের দাবি, তার বড় বোন জান্নাতুল ফেরদৌস লিপিকে বিয়ে করেছেন হেফাজতের মামুনুল হক। কিন্তু গত কয়েকদিন ধরে তাকে খুঁজে পাচ্ছে না পরিবার।

গতকাল রবিবার (১১ এপ্রিল) রাত ৮টার দিকে শাহজাহান জিডি করেছেন বলে নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানায় অফিসার ইনচার্জ মো. আব্দুল লতিফ।

জিডিতে শাহজাহান অভিযোগ করেছেন, গত ৭ এপ্রিল তার বোনের সাথে সর্বশেষ কথা হয়। এরপর থেকে তার আর কোনো খোঁজ নেই। জিডিতে তার বোনকে নিরাপত্তা দেয়া ও খুঁজে বের করে অভিভাবকের কাছে পৌঁছে দিতে অনুরোধ করা হয়।

ওসি বলেন, মো. শাহজাহান নামের এক ব্যক্তি তার বোন জান্নাতুল ফেরদৌস ওরফে লিপিকে খুঁজে পাচ্ছেন না বলে জিডি করেছেন। তিনি জিডিতে উল্লেখ্য করে জান্নাতুলের স্বামী হচ্ছেন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক। জিডি করার সময় তিনি তাদের দুইজনের বিয়ের চুক্তিনামা দেখান।

তিনি আরো বলেন, শাহজাহান তার বোনকে খুঁজে পাচ্ছেন না উল্লেখ্য করে তার বোনকে পরিবারের কাছে খুঁজে দেয়ার জন্য পুলিশের সহায়তা চেয়েছেন। জিডির পর আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

এর আগে গত শনিবার (১০ এপ্রিল) মামুনুলের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা ‘নিখোঁজ’ জানিয়ে পল্টন থানা জিডি করেন ঝর্ণার বড় ছেলে আবদুর রহমান। ওই জিডিতে মা জান্নাত আরার সন্ধান ও নিজের জীবনের নিরাপত্তা চেয়েছেন আব্দুর রহমান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //