শুক্রবার বিভিন্ন অঞ্চলে গ্যাস থাকবে না

হরিপুরে গ্যাস পাইপলাইনের ভালভ প্রতিস্থাপন কাজের জন্য নারায়ণগঞ্জ, ফতুল্লা, মুন্সীগঞ্জ, হরিপুর, কাচপুরসহ শীতলক্ষ্যা নদীর দুই পাড়ে শুক্রবার (১৬ এপ্রিল) ভোর ৪টা থেকে দুপুর ১২টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এছাড়া কেরানীগঞ্জ ও শ্যামপুরে গ্যাসের চাপ কম থাকবে।

বুধবার (১৪ এপ্রিল) তিতাস গ্যাসের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (জিটিসিএল) এবং তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (টিজিটিডিসিএল) হরিপুরে ভালভ প্রতিস্থাপন কাজ করবে। এজন্য আগামী ১৬ এপ্রিল শুক্রবার ভোর ৪টা থেকে দুপুর ১২টা পর্যন্ত গ্যাস বন্ধ রাখা হবে। এই কারণে শীতলক্ষ্যা নদীর পশ্চিম পাশে নারায়ণগঞ্জ শহর এলাকা, সিদ্ধিরগঞ্জ, আদমজী ইপিজেড, গোদনাইল, পাগলা, ফতুল্লা, নারায়ণগঞ্জ বিসিক, পঞ্চবটি থেকে মুক্তারপুর পর্যন্ত এলাকা, মুন্সীগঞ্জ সদর, মুন্সীগঞ্জ বিসিক, রেকাবী বাজার ও তৎসলগ্ন এলাকায় গ্যাস থাকবে না।

শীতলক্ষ্যা নদীর পূর্ব পাশে কাচপুর, হরিপুর, কুতুবপুর, মদনপুর, বন্দর এলাকা, কেওডালা, নাঙ্গলবন্দ ও এর আশেপাশের এলাকার সব শ্রেণির গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এছাড়া কেরানীগঞ্জ ও শেমপুর এলাকায় গ্যাসের স্বল্পচাপ বিরাজ করবে।

সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh