মিনিটে ৪৩ হাজার হিট মুভমেন্ট পাস ওয়েবসাইটে

মুভমেন্ট পাসের জন্য প্রতি মিনিটে ৪৩ হাজার ৬০৭টি হিট হচ্ছে ওয়েবসাইটে। মিনিটে বিপুল সংখ্যক মানুষ ওয়েবসাইট পরিদর্শন করছেন। 

শনিবার (১৭ এপ্রিল) পুলিশ সদর দফতরের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের এআইজি সোহেল রানা এসব তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, গত পাঁচ দিনে ওয়েবসাইটে হিট হয়েছে ১৭ কোটি ২৫ লাখ ৯৭ হাজার ৯০৩টি। বিপুল সংখ্যক মানুষ ওয়েবসাইটটি পরিদর্শন করলেও এখন পর্যন্ত মুভমেন্ট পাস নেয়ার জন্য রেজিস্ট্রেশন করেছেন ৬ লাখ ২১ হাজার ৩৫৯ জন। যার মধ্যে মুভমেন্ট পাস ইস্যু করা হয়েছে এখন পর্যন্ত (১৭ এপ্রিল সকাল ১০টা) ৪ লাখ ৭৬ হাজার ৩৯৪টি।

এআইজি সোহেল রানা বলেন, বিপুল সংখ্যক লোক মুভমেন্ট পাসের জন্য ওয়েবসাইটে হিট করছেন। এতে অনেক সময় কিছুটা প্রযুক্তিগত সমস্যা দেখা দিচ্ছে। তবে কিছুটা অপেক্ষার পরে সব সমস্যাগুলোর সমাধান হয়ে যাচ্ছে। যে কেউ প্রয়োজনীয় কারণে বাইরে বের হতে মুভমেন্ট পাসের জন্য আবেদন করতে পারছেন। বাইরে বের হওয়ার জন্য যুক্তিযুক্ত কারণ উল্লেখ করতে পারলেই মুভমেন্ট পাস দেয়া হচ্ছে।

তিনি বলেন, বর্তমান সময়ে করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় অযথা কিংবা বিনা প্রয়োজনে বাইরে না বের হয়ে পরিবারের সঙ্গে বাসায় অবস্থান করার আহ্বান জানান। প্রয়োজনীয় কারণে যদি বের হতে হয় তাহলে অবশ্যই যেন স্বাস্থ্যবিধি মেনে এবং মাস্ক পরে বাইরে বের হন জনসাধারণ। এছাড়া শারীরিক দূরত্ব বজায় রেখে চলার নির্দেশনা দেন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //