৩৭ জেলায় নতুন করোনা রোগী নেই

ফাইল ছবি

ফাইল ছবি

দেশে গত একদিনে নতুন ২১১ জনের মধ্যে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এর মধ্যে ৩৭ জেলায় নতুন রোগী শনাক্ত হয়নি।

স্বাস্থ্য অধিদপ্তরের হিসাবে, ৩০ অক্টোবর সকাল ৮টা থেকে ৩১ অক্টোবর সকাল ৮টা পর্যন্ত দেশের ৬৪ জেলার মধ্যে ঢাকা বিভাগের ঢাকা মহানগরসহ ঢাকা জেলায় শনাক্ত হয়েছেন ১৪৪ জন।

এক অঙ্কের রোগী পাওয়া গেছে ঢাকা বিভাগের ফরিদপুর, গাজীপুর, মাদারীপুর, নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলা; ময়মনসিংহ বিভাগের ময়মনসিংহ জেলা; চট্টগ্রাম বিভাগের চট্টগ্রাম, কক্সবাজার, নোয়াখালী, কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়া; রাজশাহী বিভাগের রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, নওগাঁ ও পাবনা; রংপুর বিভাগের রংপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, ঠাকুরগাঁও ও গাইবান্ধা; খুলনা বিভাগের যশোর, কুষ্টিয়া ও নড়াইল; বরিশাল বিভাগের ভোলা এবং সিলেট বিভাগের সিলেট জেলায়।

ঢাকা বিভাগের গোপালগঞ্জ, কিশোরগঞ্জ, মানিকগঞ্জ, মুন্সীগঞ্জ, রাজবাড়ী, শরীয়তপুর ও টাঙ্গাইল; ময়মনসিংহ বিভাগের নেত্রকোনা, জামালপুর ও শেরপুর; চট্টগ্রাম বিভাগের বান্দরবান, রাঙামাটি, খাগড়াছড়ি, ফেনী, লক্ষীপুর ও চাঁদপুরের কারও মধ্যে জীবাণুটি পাওয়া যায়নি।

এছাড়া রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ, বগুড়া ও জয়পুরহাট; রংপুর বিভাগের নীলফামারী, লালমনিরহাট ও দিনাজপুর; খুলনা বিভাগের বাগেরহাট, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, খুলনা, মাগুরা, মেহেরপুর ও সাতক্ষীরা; বরিশাল বিভাগের বরিশাল, পটুয়াখালী, পিরোজপুর, বরগুনা ও ঝালকাঠি এবং সিলেট বিভাগের সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলায় নতুন কোনো রোগী শনাক্ত হয়নি।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //