বাড়ির উঠানে চিরনিদ্রায় শায়িত সেনা কর্মকর্তা হাবিবুর

বান্দরবানের রুমা উপজেলায় সন্ত্রাসীদের গুলিতে নিহত সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমানকে পটুয়াখালীর নিজবাড়ির উঠানে দাফন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শহরের যুবক হাউসিং বালুর মাঠে দ্বিতীয় জানাজা শেষে তাকে নিজবাড়ির উঠানে দাফন করা হয়। 

এর আগে একই দিন দুপুরে চট্টগ্রামে প্রথম জানাজা শেষে সেনাবাহিনীর হেলিকপ্টারযোগে হাবিবুর রহমানের মরদেহ বিকেল সাড়ে ৫টার দিকে পটুয়াখালী আবুল কাসেম স্টেডিয়ামে আনা হয়। পরে সড়কপথে মরদেহটি নিজবাড়ি সেনা নিকেতনে নিয়ে আসা হয়।

মৃত্যুকালে সেনা কর্মকর্তা হাবিবুর রহমান (৫২) বাবা-মা, স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার ছোট ছেলেও সেনাবাহিনীর সৈনিক পদে কর্মরত আছেন। নিহত সেনা কর্মকর্তা হাবিবুর দীর্ঘ ২৮ বছর ৬ মাস সেনাবাহিনীতে কর্মরত ছিলেন। তার মরদেহ পটুয়াখালী পৌঁছালে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়।

উল্লেখ্য, বুধবার (২ ফেব্রুয়ারি) রাতে বান্দরবানের রুমা জোনের একটি টহল দলের সঙ্গে জনসংহতি সমিতির (জেএসএস) মূল দলের সশস্ত্র সন্ত্রাসীদের গোলাগুলিতে সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমান ও জেএসএসের তিনজন সশস্ত্র সন্ত্রাসী নিহত হয়েছেন। এ ছাড়া একজন সেনাসদস্য গুলিবিদ্ধ হয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //