ICT Division

নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁস, বিমানের ৫ কর্মকর্তা-কর্মচারী গ্রেপ্তার

১০ পদে জনবল নিয়োগের জন্য আজ শুক্রবার (২১ অক্টোবর) বিকেল ৩টায় পরীক্ষার সময় নির্ধারণ করেছিল বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। কিন্তু প্রশ্নফাঁসের অভিযোগ ওঠায় পরীক্ষা শুরুর একঘণ্টা আগে স্থগিত করা হয়। এতে ক্ষুব্ধ হয়ে উত্তরায় পরীক্ষা কেন্দ্রের সামনে বিক্ষোভ করেন চাকরিপ্রার্থীরা।

এদিকে নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জুনিয়র পাঁচ কর্মকর্তা-কর্মচারীকে গ্রেপ্তার করেছে লালবাগ বিভাগের গোয়েন্দা পুলিশের একটি দল। আজ শুক্রবার (২১ অক্টোবর) বিকেল থেকে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপ-পুলিশ কমিশনার ফারুক হোসেন এসব তথ্য নিশ্চিত করে জানান, প্রশ্নফাঁসে জড়িত থাকার অভিযোগে বিমান বাংলাদেশের ৫ কর্মকর্তা-কর্মচারীকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

আগামীকাল শনিবার (২২ অক্টোবর) সংবাদ সম্মেলনের মাধ্যমে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

জানা যায়, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ১০ পদে নিয়োগের লিখিত পরীক্ষা আজ শুক্রবার (২১ অক্টোবর) বিকেল ৩টায় উত্তরার দুটি স্কুলে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। পরীক্ষার্থীরা বেলা ১টা থেকেই কেন্দ্রে আসতে শুরু করেন।

তবে দুপুর ২টার দিকে পরীক্ষা স্থগিতের ঘোষণা করে বিমান কর্তৃপক্ষ। এতে ক্ষুব্ধ হয়ে উত্তরা ৫ নম্বর সেক্টরের আইইএস উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এবং ৪ নম্বর সেক্টরের নওয়াব হাবিবুল্লাহ মডেল স্কুল অ্যান্ড কলেজের সামনে বিক্ষোভ করেন চাকরিপ্রার্থীরা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //