নোরার সফরে বাধাদানকারী শাহজাহান ভূঁইয়া গ্রেপ্তার

নোরা ফাতেহির বাংলাদেশে সফরকে বাধাগ্রস্ত করায় মিরর গ্রুপের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়া রাজুকে গ্রেপ্তার করেছে ডিবি। উইমেন লিডারশিপ করপোরেশনের প্রতিষ্ঠাতা মারিয়া মৃত্তিক স্বর্ণা খবরটি নিশ্চিত করেছেন।

আগামী ১৮ নভেম্বর ঢাকায় আসছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও আইটেম গার্ল নোরা ফাতেহি। তার এই সফর ঘিরে বেশ জলঘোলা হয়েছে। তবে এখন আর কোনো শঙ্কা নেই।

গত সোমবার (৭ নভেম্বর) তথ্য মন্ত্রণালয়ের উপসচিব সাইফুল ইসলামের স্বাক্ষরিত এক অনুমতি পত্রে তাকে ঢাকায় আসার অনুমতি দেওয়া হয়েছে। তাকে ঢাকায় আনার উদ্যোগ নিয়েছেন উইমেন লিডারশিপ করপোরেশন।

মারিয়া মৃত্তিক স্বর্ণা বলেন, একটা মহল চাচ্ছিলো না অনুষ্ঠানটা হোক। এখন পর্যন্ত অনুষ্ঠানটি আটকানোর জন্য তারা সব ধরনের চেষ্টা করেছে। আমাদের অনুষ্ঠান সম্পর্কে মিথ্যা প্রচারণা চালিয়েছে। যে কারণে আমরা আইনি পদক্ষেপ নিয়েছি।

বুধবার (১৬ নভেম্বর) তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ জানিয়েছেন, নোরা ফাতেহির অনুষ্ঠান বন্ধ করার এখতিয়ার জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) নেই।

তথ্যমন্ত্রী বলেন, নোরা ফাতেহি একজন স্বনামধন্য অভিনেত্রী। কাতার বিশ্বকাপের আইটেম গানে তিনিই পারফর্ম করবেন। একটি প্রতিষ্ঠান তাকে বাংলাদেশে এনে অনুষ্ঠানের মাধ্যমে একটি ডকুমেন্টারি করতে চায়। সে জন্য আমরা অনুমতি দিয়েছি। যদি ভ্যাট বা ট্যাক্স আদায়ের কোনো বিষয় থাকে, সেটি এনবিআর দেখবে। কিন্তু অনুষ্ঠান বন্ধ করার এখতিয়ার তাদের নেই।

তিনি আরও বলেন, আমরা যেহেতু অনুষ্ঠান করার জন্য সংশ্লিষ্টদের অনুমতি দিয়েছি। সুতরাং তারা এ অনুমতির বলে অনুষ্ঠান করতে পারবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //