এবার র‌্যাব সদরদপ্তরে ফারদিনের সতীর্থরা

ফারদিন নুর পরশ মৃত্যুর ঘটনায় তদন্তে পাওয়া তথ্য-প্রমাণ দেখতে এবার র‍্যাব সদর দপ্তরে খোঁজ নিতে গিয়েছিলেন বুয়েট শিক্ষার্থীরা।

আজ শুক্রবার (১৬ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে বুয়েটের একটি বাসে করে ৩০ জন শিক্ষার্থীর একটি দল রাজধানীর কুর্মিটোলা র‍্যাব সদরদপ্তরে প্রবেশ করেন। 

এর আগে, গতকাল বৃহস্পতিবার রাজধানীর মিন্টো রোড ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কার্যালয়ে ফারদিনের মৃত্যুর ঘটনা তদন্তে পাওয়া তথ্য-প্রমাণ দেখেন।

প্রায় তিন ঘণ্টা অবস্থান শেষে বের হয়ে শিক্ষার্থীরা বলেন, তদন্তে পাওয়া ফাইন্ডিংস তারা আমাদের দেখিয়েছে। আমাদের কাছে আলামতগুলো প্রাসঙ্গিক বলে মনে হয়েছে। এগুলোর পেছনে তারা বেশ অ্যাফোর্ড দিয়েছে। তবে কিছু কিছু বিষয়ে গ্যাপ আছে। তারা আরো কাজ করবে বলে আশ্বাস দিয়েছে।

আলামত যা দেখেছেন, সেগুলো যথেষ্ট বলে মনে করেন কি না—জানতে চাইলে বুয়েটের শিক্ষার্থীরা বলেন, তাদের সঙ্গে আলোচনা হয়েছে। তারা বলেছে শতভাগ তো করা সম্ভব না, কিছু কিছু ক্ষেত্রে গ্যাপ আছে। সেক্ষেত্রে তারা ভবিষ্যতে আরো কাজ করবে। আমাদের যে পয়েন্টগুলো ছিল আমরা বলেছি। তারা এটা নিয়েও কাজ করবে।

সর্বশেষ সিদ্ধান্ত কী নেবেন জানতে চাইলে শিক্ষার্থীরা বলেন, আমরা নিজেরা আলোচনা করে জানাব। তাদের কথা ও চেষ্টা প্রাসঙ্গিক মনে হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //