দুর্নীতি করে নিজের ভাগ্য গড়তে আসিনি: প্রধানমন্ত্রী

দুর্নীতি করে নিজের ভাগ্য গড়তে আসিনি, জনগণের ভাগ্য গড়তে এসেছি বলে মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জঙ্গিবাদ, মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে বর্তমান সরকারের অভিযান অব্যাহত থাকবে।

আজ শনিবার (২৫ ফেব্রুয়ারি) গোপালগঞ্জের কোটালীপাড়ায় আওয়ামী লীগের জনসভায় এ কথা বলেন তিনি।

এদিন মাদকের বিরুদ্ধে কড়া হুশিয়ারি দিয়ে তিনি বলেন, সবাইকে সতর্ক থাকতে হবে। নিজেদের সন্তান যেন কোনোভাবেই মাদক ও জঙ্গিবাদের সঙ্গে সম্পৃক্ত না হয় সে ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে।

শেখ হাসিনা বলেন, পদ্মা সেতু নিয়ে অনেক অপবাদ দেয়ার চেষ্টা হয়েছিল। চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলাম। দুর্নীতি করে নিজের ভাগ্য গড়তে আসিনি। জনগণের ভাগ্য গড়তে এসেছি। তাই যখন মিথ্যা অপবাদ দেয়, সেই অপবাদ মেনে নিতে আমি রাজি না। বিশ্বব্যাংক অপবাদ দিতে চেয়েছিল।

তিনি বলেন, মাত্র আড়াই ঘণ্টায় আমরা এখানে এসেছি। ঢাকা থেকে আগে কোটালীপাড়ায় আসতে ২২ থেকে ২৪ ঘণ্টা লাগত। নিজেদের টাকায় পদ্মা সেতু নির্মাণ করেছিলাম বলেই আজ এত দ্রুত কোটালীপাড়ায় আসতে পেরেছি।

এর আগে প্রধানমন্ত্রী গোপালগঞ্জে ৪৮টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন। এর মধ্যে রয়েছে ৪৩টি নবনির্মিত উন্নয়ন প্রকল্প এবং ৫টি উন্নয়ন প্রকল্পের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন।

উদ্বোধনের পর ষষ্ঠবারের মতো পদ্মা সেতু দিয়ে নিজ জেলা গোপালগঞ্জ যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গাড়ি বহরের ১২টি গাড়ির জন্য ১১ হাজার ৬৫০ টাকা টোল দিয়ে সেতু পার হন তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //