গাজীপুর যাচ্ছেন ইসি আলমগীর

নির্বাচনের পরিস্থিতি নিয়ে দুটি মতবিনিময় সভা করতে আজ গাজীপুর সিটি করপোরেশন (গাসিক) যাচ্ছেন নির্বাচন কমিশনার মো. আলমগীর।

আজ রবিবার (২১ মে) সকাল ১০টায় তিনি গাজীপুরের উদ্দেশ্যে রওনা করবেন। গাজীপুরে তিনি আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা ও নির্বাচনে দায়িত্বরত প্রিজাইডিং অফিসারদের সঙ্গে মতবিনিময় সভা করবেন।  

ইসি কর্মকর্তারা জানান, বেলা ১১টায় স্থানীয় প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটটে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা করবেন। এরপর বঙ্গতাজ অডিটোরিয়ামে নির্বাচনে দায়িত্বরত প্রিজাইডিং অফিসারদের সঙ্গে বিকেল ৩টায় মতবিনিময় সভা করবেন।  

এর আগে, নির্বাচন আচরণ বিধি ভঙ্গের দায়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী মো. আজমত উল্লা খানকে ইসিতে তলব, মন্ত্রীদের আচরণ বিধি ভঙ্গ করে নির্বাচনী প্রচারে অংশগ্রহণ, বৈধ্যতা না পাওয়া আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. জাহাঙ্গীর আলমের গুম হয়ে যাওয়ার শঙ্কা প্রকাশ, আচরণ বিধি প্রতিপালনে দলটির সাধারণ সম্পাদককে নির্বাচন কমিশনের চিঠি, মন্ত্রীসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ন্ত্রণে মন্ত্রিপরিষদকে ইসির অনুরোধ, আজমত উল্লা খানের দুঃখপ্রকাশ ইত্যাদি ঘটনায় ভোটের আলোচনার কেন্দ্রবিন্দুতে এখন গাসিক নির্বাচন।

গত ৮ মে ছিল গাসিক নির্বাচনের প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ছিল। ৯ মে ছিল প্রতীক বরাদ্দ হয়। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ২৫ মে। সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএমে)।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //