জনগণের সেবা করাই আওয়ামী লীগ সরকারের মূল লক্ষ্য: জয়

লোডশেডিংয়ের দুর্ভোগ থেকে জনগণকে মুক্তি দিতে কাজ চলছে জানিয়ে শেখ হাসিনা সরকারের ওপর আস্থা রাখার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। 

গতকাল শনিবার (১০ জুন) সন্ধ্যায় ফেসবুক পোস্টে তিনি জনগণকে সরকারের প্রতি আস্থা রাখার এ আহ্বান জানান।

গত ৮ জুনের পরবর্তী সময়ে দেশে লোডশেডিং কমে আসছে জানিয়ে তিনি একটি ভিডিও পোস্ট করেন। ওই পোস্টে তিনি লিখেন, ‘দেশজুড়ে লোডশেডিং শূন্যের কোঠায়। গত ৮ জুন থেকে সারাদেশে ব্যাপকহারে কমেছে লোডশেডিং। আস্থা রাখুন জননেত্রী শেখ হাসিনার প্রতি। জনগণের সেবা করাই আওয়ামী লীগ সরকারের মূল লক্ষ্য।’

বিদ্যুৎ পরিস্থিতি বিষয়ক ভিডিওতে জানানো হয়, ৮ জুনের পর লোডশেডিং শূন্যের কোঠায় নেমে আসে। পরদিন ৯ জুন লোডশেডিং একেবারে শূন্যের কোঠায় নামে। এদিন ১২ হাজার ৫৬৮ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হয়। ঢাকা, ময়মনসিংহ, সিলেট, খুলনা, বরিশাল, রাজশাহী ও রংপুর বিভাগে লোডশেডিং একেবারেই ছিল না। উৎপাদনে ঘাটতি হলেও কুমিল্লা ও চট্টগ্রাম অঞ্চলেও লোডশেডিং দেয়নি জাতীয় লোড ডিসপ্যাচ সেন্টার। সারাদেশে বিদ্যুৎ সরবরাহের ঘাটতি ছিল ১.০১ শতাংশ। আস্থা রাখুন জননেত্রী শেখ হাসিনার প্রতি। যেকোনো সংকট মোকাবিলায় আমাদের একজন শেখ হাসিনা আছেন। জনগণের সেবা করাই আওয়ামী লীগ সরকারের মূল লক্ষ্য।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //