খাদ্যমন্ত্রীসহ ৪ ব্যক্তিকে অবাঞ্ছিত ঘোষণা হিন্দু মহাজোটের

বেদ, হিন্দু ধর্মশাস্ত্র, নারী ও সুস্থ পরিবার বিদ্বেষী কর্মকাণ্ড করার অভিযোগে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, সংসদ সদস্য এরোমা দত্ত ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্তকে হিন্দু সমাজে অবাঞ্ছিত ঘোষণা করেছে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ও বাংলাদেশ জাতীয় হিন্দু মহিলা মহাজোট।

আজ শুক্রবার (১৬ জুন) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বাংলাদেশ জাতীয় হিন্দু মহিলা মহাজোটের উদ্যোগে ‘হিন্দুধর্মীয় বিধিবিধান পরিবর্তন প্রচেষ্টার প্রতিবাদ’ শীর্ষক এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন সংগঠনের নেতারা।

লিখিত বক্তব্যে হিন্দু মহিলা মহাজোটের সভাপতি অ্যাডভোকেট লাকী বাছাড় বলেন, যারা হিন্দু আইনকে নষ্ট করতে চায়, হিন্দু সমাজ তাদের কোনও প্রকার ছাড় দেবে না। হিন্দু আইনে কোনো হস্তক্ষেপ করা যাবে না মর্মে সরকারের পক্ষ থেকে ৩০ জুনের মধ্যে স্পষ্ট ঘোষণা চাই। তা না হলে হিন্দু বিধিবিধান নষ্ট করার কারণে একই সঙ্গে আইন ও সালিশ কেন্দ্র, নারীপক্ষ, মহিলা পরিষদ, মানুষের জন্য ফাউন্ডেশনসহ যেসব এনজিও হিন্দু পরিবার, সমাজ ও ধর্মবিরোধী কর্মকাণ্ড পরিচালনা করে হিন্দু সমাজ ও পরিবারে বিশৃঙ্খলা সৃষ্টি করছে, তাদের নিবন্ধন বাতিল করে তাদের কার্যক্রম নিষিদ্ধ করতে হবে।

একই সঙ্গে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, এরোমা দত্ত ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্তকে বেদ, হিন্দু ধর্মশাস্ত্র, নারী ও সুস্থ পরিবার বিদ্বেষী কর্মকাণ্ড করার কারণে হিন্দু সমাজে অবাঞ্ছিত ঘোষণা করা হলো।

এ সময় তাদের কোনো মন্দির ও হিন্দুধর্মীয় কোনো শুভ কাজে নিমন্ত্রণ না করার জন্য দেশবাসীর প্রতি অনুরোধ জানান তিনি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহিলা মহাজোটের নির্বাহী সভাপতি অধ্যাপক বহ্নি শিখা দাস, সাংগঠনিক সম্পাদক সমাপিকা দাস, পার্বতী রানী দাস, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের সহসভাপতি প্রদীপ কুমার পাল প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //