স্ত্রীর সঙ্গে নেচে ভাইরাল শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের সঙ্গে লিপি ওসমানের ৩৬তম বিবাহবার্ষিকী আজ সোমবার (১০ জুলাই)। এ উপলক্ষ্যে গতকাল রবিবার ঠিক ১২টা ১ মিনিটে পরিবারের সবাইকে নিয়ে কেক কাটেন লিপি ওসমান।

সামাজিক যোগাযোগমাধ্যমে লাইভে এসে শামীম ওসমানের পুত্র অয়ন ওসমান আনন্দঘন মুহুর্তের ভিডিও প্রকাশ করেন।

ভিডিওতে দেখা যায়, শামীম ওসমান তার সহধর্মিণীর দুই কাঁধে হাত রেখে উচ্চ স্বরে মজা করে বলছেন— ‘আহা কি মজা, আজ আমাদের বিয়ে, আজ আমাদের বিয়ে। ৩৬ বছর একজনকে নিয়ে কাটালাম আল্লাহ আল্লাহ’। এর পর বাবা-মায়ের বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানান অয়ন ওসমান।

এ সময় উপস্থিত ছিলেন অয়ন ওসমানের স্ত্রী ইরফানা আহমদ রাস্মী, তার ছেলে যোহা ইফরাইম ওসমান আর্জিয়ান। সামাজিক যোগাযোগমাধ্যমে এ ভিডিওটি মুহুর্তেই ভাইরাল হয়।

শামীম ওসমান বলেন, বোমা, গুলি, হামলা, মামলা— এসব কিছুকে ভয় না পেলেও আমার স্ত্রী লিপিকে দেখে ভয় পাই।  

শামীমপত্নী সালমা ওসমান লিপি বলেন, আমার কাছে ভালোবাসা মানে হচ্ছে কমিটমেন্ট, রেসপনসিবিলিটি, ভরসা, বিশ্বাস, শেয়ারিং-কেয়ারিং। যার কাঁধে মাথা রেখে নিশ্চিন্ত হওয়া যায়। যে কখনো ছেড়ে যাবে না, ভুল বুঝবে না, যে সবসময় ভালোবাসবে।

তিনি বলে, উনি (শামীম ওসমান) আমাকে ভালোবাসতো এটা বুঝতে পারতাম। তবে বিয়েটা কিন্তু আমাদের অভিভাবকরা ঠিক করেছে। সত্যিকারের প্রেম যে বিষয়টা, সেটা আমার বিয়ের পর শেখা। কেউ আপনাকে পছন্দ করে, এটা হয়তো একটু দেরি করে বুঝবেন, তবে একবার বুঝে গেলে সেটা ভাঙা কিন্তু খুব কঠিন।

লিপি ওসমান আরও বলেন, শামীম ওসমান মানুষের জন্য যেভাবে কাজ করত, সেটা আমি ভেতর থেকে ফিল করেছি। নিজের চোখে যেটা দেখেছি, এটা অটোমেটিকলি হয়ে গেছে। এ বিষয়গুলো আমাকে আরও ইন্সপায়্যার করেছে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //