আমানকে দেখতে হাসপাতালে প্রধানমন্ত্রীর প্রতিনিধিদল

বিএনপির ঢাকার প্রবেশমুখে অবস্থান কর্মসূচিতে অসুস্থ হয়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি রয়েছেন দলটির ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান। তাকে দেখতে হাসপাতালে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি প্রতিনিধিদল। প্রাধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব গাজী হাফিজুর রহমান লিকুর নেতৃত্বে একটি প্রতিনিধিদল জাতীয় হৃদ্‌রোগ ইনস্টিটিউটে বিএনপি নেতা আমান উল্লাহ আমানকে দেখতে যান।

দুপুর আড়াইটার দিকে আমান উল্লাহ আমানের শারীরিক চিকিৎসার খোঁজ শেষে গাজী হাফিজুর রহমান লিকু সাংবাদিকদের বলেন, আমানউল্লাহ আমান চাইলে যে কোনো জায়গায় উন্নত চিকিৎসা নিতে পারেন। তবে তার শারীরিক অবস্থা ভালো বলেছেন চিকিৎসকেরা।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী মানবতার মা, রাজনীতির বাইরেও অনেক সম্পর্ক তিনি চর্চা করেন। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা তাকে দেখতে এসেছি।

এর আগে আজ দুপুরে বিএনপির কর্মসূচি চলাকালীন পৌনে ১২টার দিকে গাবতলী সড়কে আমান উল্লাহ অসুস্থ হয়ে পড়লে পুলিশ তাকে একটি ভ্যানে করে নিয়ে যায়। ডিএমপির মিরপুরের এডিসি নাজমুল ফিরোজ জানান, আমানউল্লাহ আমানকে হাসপাতালে পাঠানো হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //