১০ উপসচিবকে বদলি

উপসচিব পদমর্যাদার ১০ কর্মকর্তাকে বদলি করে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে। সোমবার (৭ আগস্ট) জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে জানানো হয়েছে, ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতা বৃদ্ধিকরণ প্রকল্পের প্রকল্প পরিচালক (উপসচিব) আবদুল্লা-আল-শাহীনকে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ে সংযুক্তি, খাদ্য মন্ত্রণালয়ে সংযুক্ত উপসচিব মোহাম্মদ শামসুজ্জামানকে মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে, খাদ্য মন্ত্রণালয়ে সংযুক্ত হুরে জান্নাতকে উপপ্রধান হিসেবে পরিকল্পনা কমিশনে দায়িত্ব পালনের জন্য পরিকল্পনা বিভাগে সংযুক্ত, আইজিএ প্রশিক্ষণ প্রকল্পের উপ প্রকল্প পরিচালক মো. কেরামত আলীকে উপ-প্রধান হিসেবে পরিকল্পনা কমিশনে দায়িত্ব পালনের লক্ষ্যে পরিকল্পনা বিভাগে সংযুক্তি, পানি সম্পদ মন্ত্রণালয়ে সংযুক্ত উপসচিব নাসরিন আলম সার্থীকে বাণিজ্য মন্ত্রণালয়ে এবং রংপুর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন মিয়াকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ে পদায়ন করা হয়েছে।

এছাড়া পৃথক প্রজ্ঞাপনে মৌলভীবাজার চা-বাগান শ্রমিক ভবিষ্য তহবিলের নিয়ন্ত্রক শেখ কামরুল হাসানকে মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে, খুলনা সমাজসেবা অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের পরিচালক (উপসচিব) মো. আব্দুর রহমানকে অর্থ বিভাগে, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব বাবুল মিয়াকে ডাক ও টেলিযোগযোগ বিভাগে এবং রংপুর স্থানীয় সরকার বিভাগীয় কমিশনারের কার্যালয়ের পরিচালক (উপসচিব) মো. ফজলুল কবীরকে প্রেষণে বাংলাদেশ মহাকাশ গবেষণা ও দূর অনুধাবন প্রতিষ্ঠানের (স্পারসো) অর্থনৈতিক উপদেষ্টা করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //