সেই গৃহবধূকে পুলিশের হাতে তুলে দিল সাবেক স্বামী

রাজধানীর কলাবাগানে গৃহকর্মী হত্যার ঘটনায় অভিযুক্ত সাথী আক্তার পারভীন (ডলি)-কে গ্রেফতার করেছে পুলিশ। আজ শুক্রবার (১ সেপ্টেম্বর) দুপুরে ডলিকে যশোর কোতোয়ালী থানা পুলিশ গ্রেফতার করে। এ সময় পুলিশকে কল করে তাদের হাতে তুলে দেন তার সাবেক স্বামী।

গত ২৬ আগস্ট কলাবাগান সেন্ট্রাল রোডে শিশু গৃহকর্মী হেনাকে হত্যা করা হয়। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করলে ডলি পলাতক ছিলেন। ঘটনার সাত দিন পর তাকে গ্রেফতার করল পুলিশ।

এ বিষয়ে ডিএমপির কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, যশোর পুলিশ ডলি নামে এক নারীকে আটক করেছে তা তিনি শুনেছেন। তাদের একটি টিম সেখানে গেছে। তিনি বিস্তারিত পরে বলতে পারবেন বলে জানান।

জানা গেছে, ঘটনার পর থেকে পলাতক ছিলেন ডলি। শুক্রবার ডলি তার সাবেক স্বামীর সঙ্গে যশোর শহরের চেম্বারে উপস্থিত হন। এ সময় তাকে কৌশলে আটকানো হয়। এরপর উপস্থিত লোকের সহায়তায় যশোর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গত ২৬ আগস্ট কলাবাগানের সেন্ট্রাল রোডের ৭৭ নম্বর ভবনের দ্বিতীয় তলায় ফ্ল্যাট থেকে গৃহকর্মী হেনার মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই বাসায় সাথী আক্তার পারভীন, তার শিশু সন্তান আর ওই গৃহকর্মীসহ বসবাস করে আসছিলেন। হেনা ওই বাসায় কাজ করতেন। পুলিশের ধারণা, গত ২৫ আগস্ট হেনাকে নির্যাতন করে হত্যার পর পালিয়ে যান ডলি। হেনা মারা যাওয়ার পর রান্নার সবকিছু আর মোবাইল ফেলে লাপাত্তা হয়ে যান গৃহকত্রী ডলি। পরদিন সকাল সাড়ে ৮টার দিকে বাড়ি মালিক সোসাইটির লোকজন নিয়ে ভবনটির দ্বিতীয় তলার একটি ফ্ল্যাটের দরজা ভেঙে ভেতর থেকে গৃহকর্মী হেনার মরদেহ উদ্ধার করা হয়। হেনার শরীরে অনেক নতুন ও পুরনো আঘাতের চিহ্ন ও মুখে ফেনা, শরীর ফোলা পায় পুলিশ। যা সুরতহালে উল্লেখ করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //