সহিংসতাকারীদের আইনের আওতায় আনা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

আন্দোলনের নামে বিএনপি-জামায়াত দেশে সহিংসতা করলে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, বিএনপি-জামায়াত ২০১৩-১৪ সালেও আগুন দিয়ে বাস পুঁড়িয়েছে। আগুনে পুড়িয়ে মানুষ হত্যা করেছে। তাদের বৈশিষ্ট্যই হচ্ছে মানুষকে পুড়িয়ে মারা। তাদের এসব সহিংসতামূলক কর্মকান্ড প্রতিরোধে আইনশৃংখলা বাহিনী প্রস্তুত আছে।

আজ বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল ও সালামি মঞ্চ উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

নারায়ণগঞ্জে মাদক ও কিশোর গ্যাংয়ের ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কিশোর অপরাধীদের সংশোধন করতে সরকার সামাজিকভাবে নানা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। মাদক নিয়ন্ত্রণে করতে কোস্টগার্ড এবং বিজিবকে আরও শক্তিশালী এরং সুসংগঠিত করা হয়েছে। নৌপথে ও সীমান্ত এলাকাগুলোতে তাদের কার্যক্রম জোরদার করা হয়েছে। তবে মাদক সন্ত্রাস ও কিশোর অপরাধ নির্মূলে সমাজের সবাইকে সচেতন হওয়ার আহবান জানান তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমমান, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমান, জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার, র‌্যাব-১১ ব্যাটেলিয়ান অধিনায়ক সহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //