তৃতীয় মাত্রার ফেসবুক পেজসহ পাঁচটি পেজ হ্যাক

চ্যানেল আইয়ে অনুষ্ঠিত টকশো তৃতীয় মাত্রা, তৃতীয় মাত্রা প্লাস, এই অনুষ্ঠানের উপস্থাপক জিল্লুর রহমান, সেন্টার ফর গভর্নেন্স স্টাডিজ (সিজিএস) ও সিসিএন-এর ফেসবুক পেজ হ্যাক হয়েছে।  এই পেজ পাঁচটি হ্যাক হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তৃতীয় মাত্রার উপস্থাপক ও সিজিএস’র নির্বাহী পরিচালক জিল্লুর রহমান। 

আজ বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে নিজের ফেসবুক আইডি থেকে দেয়া পোস্টে তিনি বলেন, পেজগুলো ফিরে পেতে আমার টিম কাজ করছে। রিকভার করা পর্যন্ত পেজগুলো থেকে আসা সকল ধরনের পোস্ট ও রিকোয়েস্ট এড়িয়ে চলার অনুরোধ জানান তিনি।

এ বিষয়ে কোনো সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে কি-না জানতে চাইলে জিল্লুর রহমান গণমাধ্যমকে বলেন, পুলিশকে জানানো হয়েছে তবে এখনো কোনো জিডি করা হয়নি। আগামীতে পরিস্থিতি বিবেচনা করে প্রয়োজনে জিডি করা হতে পারে।

তিনি বলেন, তৃতীয় মাত্রা একটি জনপ্রিয় টিভি টকশো। প্রচুর দর্শক আমাদের ফেসবুক পেজে যুক্ত রয়েছেন। তা ছাড়া ব্যক্তিগতভাবে অনেকেই আমার সঙ্গে যুক্ত। এমনকী দুটি থিঙ্কট্যাঙ্ক প্রতিষ্ঠান সেন্টার ফর গভর্নেন্স স্টাডিজ (সিজিএস) এবং সেন্টার ফর কমিউনিকেশন নেটওয়ার্কের মাধ্যমে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করা হয়। সেখানেও অনেক মানুষ সম্পৃক্ত। পেজগুলো হ্যাক হওয়ায় আমরা সমস্যায় পড়ে গেছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //