টিএসসিতে গাছের ডাল ভেঙ্গে রিকশাচালক নিহত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র শিক্ষক মিলনায়তনে (টিএসসি) গাছের ডাল ভেঙে পড়ে একজন রিকশাচালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। 

আজ বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে রিকশাচালককে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

নিহত রিকশাচালকের নাম শফিকুল ইসলাম (৪৫)। তার গ্রামের বাড়ি শেরপুর জেলায়। এ তথ্য নিশ্চিত করেছেন শাহবাগ থানা পুলিশের উপ-পরিদর্শক আল মোমেন। 

এছাড়াও এ ঘটনায় আহত হয়েছেন রিকশা যাত্রী ঢাবির চারুকলা অনুষদের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ওয়াহিদা বীনতে রোকন এবং পথচারী সাইফুল বাড়ি প্রদীপ (৩৫)। 

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে পাঁচটার দিকে ঝড়ের সময়ে টিএসসির মোড়ে গাছের বড় একটি ডাল ভেঙে পড়ে। এতে চাপা পড়েন ওই রিকশাচালকসহ বেশ কয়েকজন। রক্তাক্ত অবস্থায় গুরুতর আহত রিকশাচালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বাকি আহতরা তেমন গুরুতর ছিলেন না। 

ঘটনার সত্যতা নিশ্চিত করেন শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) আল মোমেন বলেন, নিহতের কাছ থেকে পাওয়া মোবাইল ফোন দিয়ে তার স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, তার নাম শফিকুল ইসলাম। শেরপুর সদর উপজেলার চক আন্দারিয়া গ্রামের মৃত মো. হাফেজের ছেলে তিনি। ১ ছেলে এক মেয়ের জনক ছিলেন তিনি।

তার স্বজনদের খবর দেওয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //