দুই দিনে বদলি দুই শতাধিক রাজস্ব কর্মকর্তা

দুই দিনের ব্যবধানে রাজস্ব বোর্ডের ২২০জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। ভিন্ন দুটি প্রজ্ঞাপনের মাধ্যমে এ সব কর্মকর্তাকে বদলির নির্দেশনা জারি করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর)  রাজস্ব বোর্ডের শুল্ক ও ভ্যাট প্রশাসন-৩ শাখা থেকে  দ্বিতীয় সচিব মাসুদ রানা সই করা এক প্রজ্ঞাপনের মাধ্যমে ১০৩ জন সহকারী রাজস্ব কর্মকর্তাকে বদলি এবং নতুন কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে।

জারিকৃত প্রজ্ঞানে বলা হয়, এ সব সহকারী রাজস্ব কর্মকর্তা চট্টগ্রাম কাস্টম হাউজ, যশোরের বেনাপোল কাস্টম হাউজ, খুলনার মোংলা কাস্টম হাউজ, ঢাকার পানগাঁও  কাস্টম হাউজ, চট্টগ্রাম কাস্টমস বন্ড কমিশনারেট; ঢাকা উত্তর-দক্ষিণ-পূর্ব-পশ্চিমের কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট; চট্টগ্রাম কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট; যশোর কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট; রাজশাহী কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট; খুলনা কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট এবং ঢাকা শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরে কর্মরত আছে।

এ সব রাজস্ব কর্মকর্তাকে বর্তমান কর্মস্থল থেকে আগামী ২৬  সেপ্টেম্বরের মধ্যে নতুন কর্মস্থলে যোগদান করার নির্দেশ দেওয়া হয়েছে।

এদিকে গতকাল সোমবার ( ১৮ সেপ্টেম্বর)  শুল্ক ও ভ্যাটের ১১৭ সহকারী রাজস্ব কর্মকর্তাকে বদলি করা হয়। জাতীয় রাজস্ব বোর্ডের শুল্ক ও ভ্যাট প্রশাসন-৩ শাখার দ্বিতীয় সচিব শেখ মেজবাহ-উল-সাবেরিন স্বাক্ষরিত এ প্রজ্ঞাপন জারি করা হয়।

এ সব  কর্মকর্তা চট্টগ্রাম কাস্টম হাউজ;  যশোরের বেনাপোল কাস্টম হাউজ; ঢাকা দক্ষিণ কাস্টমস বন্ড কশিনারেট;  চট্টগ্রাম কাস্টম বন্ড কমিশনারেট; চট্টগ্রাম কাস্টম বন্ড কমিশনারেট;  ঢাকা উত্তর-দক্ষিণ-পূর্ব-পশ্চিম কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কশিনারেট; চট্টগ্রাম কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কশিনারেট;  রংপুর কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কশিনারেট;  যশোর কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কশিনারেট; কুমিল্লা কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কশিনারেট; সিলেট কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কশিনারেট; সিলেট কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কশিনারেট; খুলনা কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট; রাজশাহী কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কশিনারেট; ঢাকা বৃহৎ করদাতা ইউনিটম, ভ্যাট এবং শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর সহ বিভিন্ন কর্মস্থলে কর্মরত আছেন।

এ সব কর্মকর্তাকে বর্তমান নিজ নিজ কর্মস্থল থেকে আগামী ২৫ সেপ্টেম্বরের মধ্যে নতুন কর্মস্থলে যোগদানের নির্দেশনা দেওয়া হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //