প্রবীনদের প্রতি শ্রদ্ধা ও সচেতনতায় র‍্যালি অনুষ্ঠিত

দেশের প্রবীনদের সুরক্ষায় পারিবারিক ও সামাজিক মূল্যবোধ সমুন্নত রাখার ওপর গুরুত্বারোপ করে একটি র‍্যালি ও আলোচনা সভার আয়োজন করেছে সমাজ সেবা অধিদপ্তর।

আজ রবিবার (১ অক্টোবর) প্রবীন দিবস উপলক্ষে র‍্যালি, আলোচনা সভা, জাতীয় পত্রিকায় বিশেষ ক্রোড়পত্র প্রকাশ, মোবাইল অপারেটরদের মাধ্যমে ক্ষুদেবার্তা প্রেরণ, ইলেকট্রনিক মিডিয়ায় স্ক্রল প্রচার, সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচারের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এদিন সকাল সাড়ে ১০টায় আগারগাঁওয়ের প্রবীণ হিতৈষী সংঘ থেকে সমাজসেবা অধিদপ্তর র্পযন্ত র‍্যালি অনুষ্ঠিত হয়। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. জাহাঙ্গীর আলমের নেতৃত্বে অনুষ্ঠিত এই র‍্যালিতে প্রবীণ ব্যক্তিদের সাথে সমাজকল্যাণ মন্ত্রণালয়, সমাজসবো অধিদপ্তরসহ প্রবীণ কল্যাণে কর্মরত বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা যোগদান করেন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন- সমাজকল্যাণ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা রাশেদ খান মেনন, সমাজকল্যাণ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য কাজী কানিজ সুলতানা, ঢাকা স্কুল অব ইকোনোমিক্স ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান এবং বিশিষ্ট অর্থনীতিবিদ ড.কাজী খলীকুজ্জামান আহমদ। এছাড়া সভায় প্রবীণ ব্যক্তিরাও বক্তব্য রাখেন। 

অনুষ্ঠানে সমাজকল্যাণ মন্ত্রণালয়, সমাজসেবা অধিদপ্তর কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন বেসরকারি সংগঠন ও প্রবীণ ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //